শীঘ্রই ভারতে পা রাখছে Poco X6 5G সিরিজ়, দাম অনেকটাই সস্তা

Poco X6 5G Series: Poco X6 5G সিরিজের অধীনে, কোম্পানি দু'টি ফোন লঞ্চ করবে, যার মধ্যে রয়েছে Poco X6 5G এবং Poco X6 5G Pro। বেস মডেলের দাম প্রো মডেলের থেকে কম হবে। Gizmochina-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, কোম্পানিটি এই আসন্ন স্মার্টফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল ক্যামেরা সেটআপ দিতে পারে।

শীঘ্রই ভারতে পা রাখছে Poco X6 5G সিরিজ়, দাম অনেকটাই সস্তা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 2:18 PM

চিনা স্মার্টফোন ব্র্যান্ড Poco শীঘ্রই ভারতে দু’টি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সংস্থাটির ভারতের প্রধান হিমাংশু ট্যান্ডন এক এক্সপোস্টে এই তথ্য জানিয়েছেন। তিনি তাঁর পোস্টে এক্স সিরিজ টিজ করে লিখেছেন, নতুন এই উপহারটি শীঘ্রই আসতে চলেছে। যদি অন্যান্য লিক হওয়া তথ্যের উপর বিশ্বাস করা হয়, তাহলে Poco নতুন বছরের (2024) জানুয়ারিতে Poco X6 5G সিরিজ চালু করতে পারে, যার মধ্যে Poco X6 5G এবং Poco X6 5G Pro রয়েছে।

Poco X6 5G সিরিজের অধীনে, কোম্পানি দু’টি ফোন লঞ্চ করবে, যার মধ্যে রয়েছে Poco X6 5G এবং Poco X6 5G Pro। বেস মডেলের দাম প্রো মডেলের থেকে কম হবে। Gizmochina-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, কোম্পানিটি এই আসন্ন স্মার্টফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল ক্যামেরা সেটআপ দিতে পারে, যাতে 64MP মেইন ক্যামেরা, 13MP আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং 2MP তৃতীয় ক্যামেরা থাকতে পারে।

MySmartPrice-এর রিপোর্ট অনুযায়ী, Poco X6 Pro 5G স্মার্টফোনটিকে NBTC, BIS এবং FCC-এর মতো সার্টিফিকেশন ওয়েবসাইটগুলিতে দেখা গিয়েছে। জানুয়ারিতে স্মার্টফোনটি লঞ্চ করতে পারে কোম্পানি। ভারত ছাড়াও এই স্মার্টফোনটি বিশ্বের অন্যান্য বাজারেও লঞ্চ করা হবে বলেই জানা গিয়েছে। MediaTek Dimensity 8300 Ultra SoC এবং 8/256GB এবং 12/512GB স্টোরেজ অপশনগুলি প্রো মডেলে পেয়ে যাবেন। স্মার্টফোনটিতে 200MP ক্যামেরা থাকতে পারে।

কত দাম হতে পারে?

কোম্পানি প্রায় 23,000 টাকায় এই ফোনটি লঞ্চ করতে পারে। আর প্রো মডেলটি এই রেঞ্জের আশেপাশেই ভারতে লঞ্চ করা যেতে পারে। Poco ছাড়াও OnePlus 12 সিরিজ, Galaxy S24 সিরিজ এবং Redmi Note 13 Pro 5G সিরিজ জানুয়ারিতে লঞ্চ হবে। OnePlus 12-এ ট্রিপল ক্যামেরা সেটআপ 64MP টেলিফটো লেন্স রয়েছে।