Realme Smartphones: ভারতে আসছে রিয়েলমি জিটি২, রিয়েলমি সি৩১ এবং রিয়েলমি সি৩৫… আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে তিন ফোনের কালার অপশন

গত ৪ জানুয়ারি চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি ২ স্মার্টফোন। এরপর এই ফোনের নাম দেখা যায় গুগল প্লে কনসোল লিস্টে।

Realme Smartphones: ভারতে আসছে রিয়েলমি জিটি২, রিয়েলমি সি৩১ এবং রিয়েলমি সি৩৫... আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে তিন ফোনের কালার অপশন
খুব তাড়াতাড়িই এই তিনটি রিয়েলমি স্মার্টফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। Photo Credit: Gizchina.com
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 7:54 PM

ভারতে রিয়েলমি জিটি ২ স্মার্টফোন (Realme GT 2 smartphone) লঞ্চের জন্য কাজকর্ম চলছে বলছে রিয়েলমি সংস্থা (Realme)। এই ফোনে রয়েছে একটি শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি পর্যন্ত র‍্যাম। জানা গিয়েছে, রিয়েলমি সি৩১ এবং রিয়েলমি সি৩৫ (Realme C31 and Realme C35) এই দুই ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হবে রিয়েলমি জি টি ২ ফোন। এমনটাই জানিয়েছেন এক টিপস্টার, প্রসঙ্গত উল্লেখ্য, রিয়েলমি ‘সি’ সিরিজের ওই দু’টি ফোন আসলে বাজেট স্মার্টফোন। ভারতে এই তিনটি ফোনের আনুষ্ঠানিক লঞ্চের আগে তাদের সম্ভাব্য কালার অপশন প্রকাশ হয়েছে। রিয়েলমি সংস্থা অবশ্য এখনও পর্যন্ত শুধু এটুকুই জানিয়েছে যে ভারতে লঞ্চ হবে রিয়েলমি জিটি ২ স্মার্টফোন। কবে এই ফোন লঞ্চ হবে, দাম কত হবে, কী ফিচার বা স্পেসিফিকেশন থাকবে সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

MySmartPrice- এর একটি রিপোর্ট অনুসারে টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে ভারতে রিয়েলমি জিটি ২ স্মার্টফোন লঞ্চ হতে পারে চলতি মাস অর্থাৎ ফেব্রুয়ারির শেষ দিকে অথবা মার্চ মাস অর্থাৎ পরের মাসের শুরুর দিকে। অন্যদিকে আবার শোনা যাচ্ছে যে রিয়েলমি সি৩১ এবং রিয়েলমি সি৩৫, এই দুই বাজেট স্মার্টফোন ভারতে লঞ্চ হতে পারে মার্চ মাসের শুরুর দিকে। রিয়েলমি সি৩১ ফোন লঞ্চ হতে পারে সবুজ এবং বেগুনি (পার্পল) রঙে। আর রিয়েলমি সি৩৫ ফোন কালো এবং সবুজ রঙে লঞ্চের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে রিয়েলমি জিটি ২ স্মার্টফোন লঞ্চ হতে পারে কালো, সবুজ এবং সাদা রঙে।

গত ৪ জানুয়ারি চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি ২ স্মার্টফোন। এরপর এই ফোনের নাম দেখা যায় গুগল প্লে কনসোল লিস্টে। এই ফোনে রয়েছে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস ই৪ অ্যামোলেড ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনে রয়েছে নতুন industrial heat dissipation টেকনোলজি এবং স্টেনলেস স্টিল ভেপার কুলিং ফিচার। এর সাহায্যে ফোনের সর্বোচ্চ পারফরম্যান্সের জন্য ৩ ডিগ্রি পর্যন্ত তাপমাত্রা কমাতে পারে (ফোনের)।

গত ডিসেম্বর মাসে রিয়েলমি সি৩১ ফোন NBTC সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল, মডেল নম্বর ছিল RMX3501। এছাড়াও ওই সাইটে বলা হয়েছিল যে এই ফোনে ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ১০ ফেব্রুয়ারি তাইল্যান্ডে লঞ্চ হয়েছে রিয়েলমি সি৩৫ ফোন। এখানে রয়েছে একটি Unisoc T616 প্রসেসর এবং তার সঙ্গে যুক্ত রয়েছে ৬ জিবি র‍্যাম। এছাড়াও রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন সমেত ডিসপ্লে। এর পাশাপাশি এই ফোনে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ফোনের পছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- Tecno Spark Series: টেকনো স্পার্ক সিরিজের নতুন ফোন আসতে চলেছে ভারতে, দাম হতে পার ৮০০০ টাকার কম