Realme GT Series: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ৫জি এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশন

দেশে নতুন ফোন লঞ্চের ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন রিয়েলমি সংস্থার ভারত ও ইউরোপের সিইও মাধব শেঠ। টুইটে তিনি আভাস দিয়েছেন যে, রিয়েলমি জিটি সিরিজের বাকি ফোনগুলি এবার ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে।

Realme GT Series: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ৫জি এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশন
ইতিমধ্যেই রিয়েলমি জিটি  নিও ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন হিসেবে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 2:50 PM

ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমির দু’টি নতুন ফোন। সম্প্রতি রিয়েলমি জিটি ৫জি এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশনের মডেলের ভারতে লঞ্চ হওয়ার জন্য টিজার প্রকাশিত হয়েছে। রিয়েলমি ইন্ডিয়া এবং ইউরোপের সিইও মাধব শেঠ টুইটারে টুইটারিয়ানদের জিজ্ঞেসও করেছেন যে, তাঁরা আগামী বছর ভারতে রিয়েলমি এই দু’টি নতুন স্মার্টফোন লঞ্চ হতে দেখতে চান কি না। মাধব শেঠের টুইটে রিয়েলমি জিটি সিরিজের স্মার্টফোনের ছবিও প্রকাশ করা হয়েছে। এদিকে ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ফোন। রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি নাম নিয়ে ভারতে লঞ্চ হয়েছে এই ফোন। এছাড়াও মার্চ মাসে চিনে রিয়েলমি জিটি ৫জি লঞ্চ হয়েছে। আর গত সপ্তাহে চিনে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি মাস্টার এডিশন।

রিয়েলমি জিটি সিরিজে মোট পাঁচটি ফোন রয়েছে। রিয়েলমি জিটি ৫জি, রিয়েলমি জিটি নিও, রিয়েলমি জিটি নিও ফ্ল্যাশ এডিশন, রিয়েলমি জিটি মাস্টার এডিশন, রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন। এর মধ্যে কেবলমাত্র রিয়েলমি জিটি  নিও ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন হিসেবে। শোনা যাচ্ছে, রিয়েলমি জিটি ৫জি অথবা রিয়েলমি জিটি মাস্টার এডিশন দ্রুত লঞ্চ হবে ভারতে। মাধব শেঠ তাঁর টুইটে রিয়েলমি জিটি সিরিজের চারটি মডেলের ছবি প্রকাশ করেছে। রিয়েলমি জিটি সিরিজের পাঁচটি মডেলের মধ্যে একটি ফোন ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ভারতে। বাকি রয়েছে আর তিনটে ফোন। তিনটি ফোন বলার কারণ হল রিয়েলমি জিটি নিও ফ্ল্যাশ এডিশন আসলে রিয়েলমি জিটি নিও- রই একটু উন্নত ভার্সান।

তবে ভারতে রিয়েলমি জিটি ৫জি নাকি রিয়েলমি জিটি মাস্টার এডিশন কোনটি লঞ্চ হবে, নাকি দুটোই লঞ্চ হবে, কেমন দাম হবে ফোনের, কবে নাগাদ লঞ্চ হতে পারে- কোনও ব্যাপারেই আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি রিয়েলমি সংস্থা। রিয়েলমি জিটি সিরিজের বাকি সব মডেলও ভারতে লঞ্চ হতে পারে। আবার নাও হতে পারে। রিয়েলমি কর্তৃপক্ষ যতক্ষণ না আনুষ্ঠানিক ভাবে কোনও কিছু ঘোষণা করছেন, ততক্ষণ পর্যন্ত নিশ্চিত ভাবে এই প্রসঙ্গে কোনও তথ্য পাওয়া সম্ভব নয়।

আরও পড়ুন- Nokia Smartphone: একসঙ্গে তিনটি স্মার্টফোন লঞ্চ করেছে নোকিয়া, লঞ্চ হয়েছে অডিয়ো অ্যাকসেসরিজও