Redmi 12C বাজারে এন্ট্রি নিচ্ছে মার্চের শেষেই, তার আগেই জানুন দাম

Redmi 12C Price: এই নতুন ফোনটি অনেক কম দামে ভারতে আনা হবে। Redmi 12C চিনে শ্যাডো ব্লু, সী ব্লু, মিন্ট গ্রিন এবং ল্যাভেন্ডার রঙয়ে পেশ করা হয়েছে।

Redmi 12C বাজারে এন্ট্রি নিচ্ছে মার্চের শেষেই, তার আগেই জানুন দাম
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 1:16 PM

Redmi 12C Features: ভারতীয় বাজারে Redmi একের পর এক নতুন সিরিজ লঞ্চ করে চলেছে। বেশ কয়েক দিন ধরেই Redmi 12C ফোনটি আলোচনার বিষয় হয়ে ছিল। কিন্তু কোম্পনি অফিসিয়ালি এই ফোনের লঞ্চের বিষয়ে কিছু সামনে আনছিল না। Redmi সম্প্রতি Note 12 সিরিজের অধীনে Redmi Note 12 5G, Note 12 Pro 5G, Note 12 Pro+ 5G এবং Redmi Note 12 4G লঞ্চ করেছে। এখন কোম্পানি ভারতীয় বাজারে Redmi 12C-এরও লঞ্চের ব্য়পারে মুখ খুলেছে। কোম্পানি জানিয়েছে, 30 মার্চ ভারতে Redmi 12C লঞ্চ হতে চলেছে। Redmi 12C ইতিমধ্যেই চিন এবং ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে। তবে এদেশে আসার অপেক্ষায় ছিল বহু মানুষ। কারণ ফোনটি Redmi-এর একটি সস্তা ফোন হতে চলেছে। যাতে দুর্দান্ত সব ফিচার দেওয়া হয়েছে। লঞ্চের আগে ফোনটির দাম থেকে ফিচার, স্পেসিফিকেশন সমস্ত কিছু জেনে নিন।

Redmi 12C-এর দাম ও কী-কী রঙয়ে পাবেন?

Redmi 12C-এর দাম 10 হাজার টাকার কম হবে। তাহলে বুঝতেই পারছেন, এই নতুন ফোনটি কতটা কম দামে ভারতে আনা হবে। Redmi 12C চিনে শ্যাডো ব্লু, সী ব্লু, মিন্ট গ্রিন এবং ল্যাভেন্ডার রঙয়ে পেশ করা হয়েছে। আশা করা হচ্ছে, ভারতেও এই সব রঙয়েই আসবে। তবে কেনার জন্য় আপনাকে মাত্র আর হাতে গোনা কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।

Redmi 12C-এর ফিচার ও স্পেসিফিকেশন:

এই ফোনে একটি 71-ইঞ্চি HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার ব্রাইটনেস 500 নিট। ফোনটিতে একটি 50-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা এবং একটি 5-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে। Redmi 12C-এর অন্যান্য ফিচার সম্পর্কে বললে, এতে একটি 3.5mm হেডফোন জ্যাক থাকবে এবং চার্জ করার জন্য একটি মাইক্রো USB পোর্ট পাওয়া যাবে। সস্তা ফোন হওয়া সত্বেও ফোনটিতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা 10W চার্জিং সাপোর্ট করবে।

সব থেকে ভাল ব্য়পার হল, Redmi 12C ফোনটি দেখতে অনেকটাই Redmi A1 সিরিজ়ের স্মার্টফোনগুলির মতোই, যা 2022-এর শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল। এতে রয়েছে LED ফ্ল্যাশ। ডিভাইসটির প্যাক প্যানেল কার্ভড এবং টেক্সচার্ড ডিজ়াইন দেওয়া হয়েছে। ফোনের সামনে রয়েছে ফ্ল্যাট ডিসপ্লে, পাতলা বেজেল এবং V শেপের নচ। ফোনটিতে LPDDR4X RAM এবং eMMC 5.1 মেমরি রয়েছে। ফোনের পিছনের প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।