Jio Recharge Offer: স্বাধীনতা দিবসে নতুন প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, এক বছর প্রতিদিন 2.5GB করে ডেটা, খরচ কত?

Jio Independence Day plan: স্বাধীনতা দিবস উপলক্ষ্যে গ্রাহকদের জন্য অনবদ্য রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও। প্ল্যানটির জন্য গ্রাহকদের 2,999 টাকা খরচ করতে হবে। বদলে এক বছর অর্থাৎ 365 দিন রোজ 2.5GB করে হাই-স্পিড ডেটা মিলবে।

Jio Recharge Offer: স্বাধীনতা দিবসে নতুন প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, এক বছর প্রতিদিন 2.5GB করে ডেটা, খরচ কত?
জিও
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 4:36 PM

স্বাধীনতা দিবস (Independence Day) উপলক্ষ্যে ব্যবহারকারীদের জন্য বিশেষ অফারের ঘোষণা করল রিলায়েন্স জিও (Reliance Jio)। সেই স্বাধীনতা বা ফ্রিডম অফারে 2,999 টাকার একটি প্রিপেড রিচার্জ প্ল্যান (Prepaid Recharge Plan) লঞ্চ করেছে মুম্বইয়ের টেলিকম সংস্থাটি। অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে রিলায়েন্স জিও তার এই নয়া প্ল্যানের যাবতীয় তথ্য সম্পর্কে জানিয়েছে। জিও-র এই ফ্রিডম প্ল্যান অর্থাৎ 2,999 টাকার নয়া রিচার্জ প্যাকের বৈধতা 365 দিন বা এক বছর। এই প্ল্যান যাঁরা এই মুহূর্তে রিচার্জ করবেন, তাঁরা পেয়ে যাবেন 3,000 টাকার উপহার। রিলায়েন্স জিও-র এহেন ইন্ডিপেন্ডেন্স ডে অফার সম্পর্কে যাবতীয় তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

রিলায়েন্স জিও স্বাধীনতা দিবস অফার

জিও-র এই নতুন 2,999 টাকার প্রিপেড প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলিং। প্ল্যানটি রিচার্জ করলে ব্যবহারকারীরা প্রতিদিন 2.5GB করে ডেটা পেয়ে যাবেন। সবথেকে বড় ব্যাপারটি হল, এই প্ল্যানের এক বছরের বৈধতা। অর্থাৎ এই প্রিপেড প্যাকটি যাঁরা রিচার্জ করবেন, তাঁরা এক বছরের জন্য প্রতিদিন 2.5GB করে হাই-স্পিড ডেটা, আনলিমিটেড কলিংয়ের মতো আকর্ষণীয় অফারগুলি পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার থাকছে 3000 টাকার ফ্রি গিফট। শুধু তাই নয়। এরপরেও আবার আরও কয়েকটি আকর্ষণীয় অফার রয়েছে।

* অতিরিক্ত মোট 75GB ডেটা পাওয়া যাবে।

* এক বছরের জন্য ডিজ়নি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন অফার করা হবে।

* অনলাইন শপিং ব্র্যান্ড আজিও-র তরফ থেকে 750 টাকার কুপন মিলবে।

* নেটমেডস-এর কাছ থেকে কেনাকাটি করলে মিলবে 750 টাকা ছাড়।

* ভ্রমণপিপাসুদের জন্য থাকছে ইক্সিগো থেকে 750 টাকা ছাড়।

রিলায়েন্স জিও ইন্ডিপেন্ডেন্স ডে প্ল্যানটি কীভাবে রিচার্জ করবেন

বিভিন্ন উপায়ে জিও উপভোক্তারা এই স্বাধীনতা দিবসের বিশেষ প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। তবে তার মধ্যে সবথেকে সহজতম উপায়টি হল মাইজিও মোবাইল অ্যাপ থেকে রিচার্জ করিয়ে নেওয়া। ইউজারদের এই অ্যাপে লগইন করতে হবে তাঁদের জিও মোবাইল নম্বর দিয়ে। তারপর রিচার্জ সেকশনে নেভিগেট করে 2,999 টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানটি খুঁজে বের করতে হবে। স্ক্রিনের দিকে নজর রেখে যা-যা করতে বলা হচ্ছে, তা করে অনলাইনে টাকা পাঠাতে হবে। ইউজাররা চাইলে সরাসরি ইউপিআই অ্যাপ বা ডিজিটাল ওয়ালেট থেকেও এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। নিকটবর্তী জিও স্টোরে গেলেও এই প্ল্যান রিচার্জ করা সম্ভব।

এই নতুন 2,999 টাকার প্ল্যানটিকে জুড়লে রিলায়েন্স জিও-র কাছে এই মুহূর্তে মোট তিনটি বার্ষিক রিচার্জ প্ল্যান রয়েছে। অন্য দুটি প্ল্যানের খরচ যথাক্রমে 2,879 টাকা এবং 2,545 টাকা। এই দুই প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে 365 দিন এবং 336 দিন এবং দৈনিক ডেটার অফার যথাক্রমে 2GB ও 1.5GB।