22 জুন ভারতে আসছে কম দামি Samsung Galaxy F13, লাজবাব কিছু স্পেক্স!

Samsung Galaxy F13 All Details: 22 জুন ভারতে লঞ্চ হতে চলেছে গ্যালাক্সি এফ13 ফোনটি। এর দাম 10,000 টাকার আশপাশেই হতে পারে। কী কী স্পেক্স থাকতে পারে, এখনই দেখে নিন।

22 জুন ভারতে আসছে কম দামি Samsung Galaxy F13, লাজবাব কিছু স্পেক্স!
22 জুন ভারতে নতুন ফোন নিয়ে আসছে Samsung।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 8:41 AM

আপনার কাছে কি Samsung F Series-এর কোনও ফোন রয়েছে? নাকি অন্যের হাতে দেখে খুব আকৃষ্ট হয়েছেন? এই সিরিজের ফোনগুলি ভারতে বিগত কিছু বছরে অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। প্রথমত, তাদের দাম কম, দ্বিতীয়ত সাধ্যের মধ্যে একটা ফোনে যাবতীয় সব জরুরি স্পেসিফিকেশনসের উপস্থিতি। এবার এই সিরিজে আর একটি নতুন স্মার্টফোন যোগ করতে চলেছে Samsung। সেই Galaxy F13 ফোনটি ভারতে লঞ্চ করতে চলেছে 22 জুন। ই-কমার্স সাইট Flipkart-এ এই ফোনটি টিজ় করা হয়েছে। সেখান থেকে ফোনটির লঞ্চ ডেট এবং স্পেসিফিকেশনস সম্পর্কিত একাধিক তথ্য জানা গিয়েছে। সে দিন ঠিক দুপুর 12টায় ফোনটির পর্দা উন্মোচিত হবে। লঞ্চের অনুষ্ঠানটি স্যামসাং-এর সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখা যাবে।

Samsung Galaxy F13 সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশনস 

গ্যালাক্সি এফ13 ফোনটির সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে বেশ কিছু তথ্য মিলেছে ফ্লিপকার্ট লিস্টিং থেকেই। Galaxy F13 ফোনটিতে দেওয়া হচ্ছে একটি FHD+ LCD ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। অত্যন্ত শক্তিশালী একটি 6,000mAh ব্যাটারি থাকছে এই ফোনে, যা 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। গ্রাহকদের ঝক্কিহীন বিনোদনের মজা উপভোগ করতে দিতে এই মডেলে দেওয়া হচ্ছে অটো-ডেটা সুইচিং। এছাড়াও, 8GB পর্যন্ত RAM থাকছে ফোনটির।

এর আগে Samsung Galaxy F13 ফোনটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং ওয়েবসাইটে হাজির হয়েছিল। আর সেখানেও নজরে এসেছিল ফোনটির একাধিক উল্লেখযোগ্য ফিচার। পারফরম্যান্সের দিক থেকে এই গ্যালাক্সি ফোনটি চালিত হবে একটি Exynos 850 প্রসেসরের সাহায্যে। পাশাপাশি জানা গিয়েছে, সফ্টওয়্যার হিসেবে ফোনটিতে থাকছে Android 12 ভিত্তিক অপারেটিং সিস্টেম।

Samsung Galaxy F13 সম্ভাব্য দাম

এখন প্রশ্ন হচ্ছে, স্যামসাং ‘F’ সিরিজ়ের এই ফোনটির দাম কত হতে পারে? আসলে এই Galaxy F13 ফোনটি F12-এর সাকসেসর মডেল। গ্যালাক্সিF12 ফোনের দাম এই মুহূর্তে ভারতের মার্কেটে 10,999 টাকা এবং সেই দাম ফোনটির 4GB + 64 GB স্টোরেজ মডেলের জন্য। আর এই দাম মাথায় রেখেই সাকসেসর মডেল Samsung Galaxy F13-এর দাম নির্ধারণ করা হবে বলে মনে করা হচ্ছে।

এখন আমাদের প্রত্যাশা মিলে যায় কি না, তা জানতে অপেক্ষা করতে হবে 22 জুন পর্যন্ত।