Samsung Galaxy M32: ২১ জুন ভারতে লঞ্চ হবে এই ফোন, কত দাম হতে পারে? কী কী ফিচারই বা থাকবে

কালো এবং নীল রঙে ভারতে পাওয়া যেতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোন। ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, এই দুই ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে।

  • Publish Date - 11:51 am, Mon, 14 June 21 Edited By: Sohini chakrabarty
Samsung Galaxy M32: ২১ জুন ভারতে লঞ্চ হবে এই ফোন, কত দাম হতে পারে? কী কী ফিচারই বা থাকবে
২১ জুন ভারতে লঞ্চ হবে এই ফোন।

স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের নতুন ‘এম৩২’ যে ভারতে লঞ্চ হবে, সেকথা আগেই শোনা গিয়েছিল। এবার এই নতুন স্মার্টফোন লঞ্চের নির্দিষ্ট দিন জানা গিয়েছে। অ্যামাজন ইন্ডিয়া, এই ই-কমার্স সংস্থার ওয়েবসাইট মারফৎ স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোন লঞ্চের দিনক্ষণ জানানো হয়েছে। আগামী ২১ জুন ভারতে আসতে চলেছে এই স্মার্টফোন। সেদিন দুপুর ১২টায় এই ফোন লঞ্চ হবে। এর মধ্যেই এই ফোনের সম্ভাব্য ফিচার এবং দাম অনলাইনে প্রকাশ পেয়েছে। সেটাই দেখে নেওয়া যাক।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনের দাম কত হতে পারে?

স্যামসাং কর্তৃপক্ষ এখনও আনুষ্ঠানিক ভাবে ফোনের দাম ঘোষণা করেননি। তবে শোনা যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এম৩২ মডেলের দাম ১৫ হাজার টাকার আশপাশ থেকে শুরু হতে পারে। শোনা গিয়েছে, তিনটি রঙে এই ফোন পাওয়া যেতে পারে।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনের সম্ভাব্য ফিচার-

১। এই ফোনে থাকতে পারে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz।

২। স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনে থাকতে পারে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসরও থাকতে পারে।

৩। এই ফোনের ব্যাটারি হতে পারে ৬০০০mAh। একবার চার্জ দিলে একটা গোটা দিন ফোনে চার্জ থাকবে বলে শোনা গিয়েছে।

৪। কালো এবং নীল রঙে ভারতে পাওয়া যেতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোন। ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, এই দুই ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোন। স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর নির্ভর করবে ফোনের দাম।

আরও পড়ুন- Tecno Spark 7T: মাত্র ৯ হাজার টাকায় ভারতে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন! দেখে নিন বিভিন্ন ফিচার

৫। এই ফোনে থাকতে পারে octa-core MediaTek Helio G85 প্রসেসর। এর পাশাপাশি অ্যানড্রয়েড ১১ এবং One UI- ও থাকতে পারে এই স্মার্টফোনে।

Click on your DTH Provider to Add TV9 Bangla