Vivo V21e 5G: প্রকাশ্যে এল নতুন পোস্টার, ফোনের বিজ্ঞাপনে বিরাট কোহলি, দেখে নিন বিভিন্ন ফিচার

ভারতে ভিভো ভি২১ই ৫জি ফোনে লঞ্চের আগে এমন একটি পোস্টার লঞ্চ হয়েছে, যা দেখে মনে হচ্ছে অফিশিয়াল পোস্টার। সেখানে আবার ফোনের বিজ্ঞাপন করছেন বিরাট কোহলি। তবে এই পোস্টার ভিভো সংস্থার তরফে লঞ্চ করা হয়নি বলেই শোনা গিয়েছে।

Vivo V21e 5G: প্রকাশ্যে এল নতুন পোস্টার, ফোনের বিজ্ঞাপনে বিরাট কোহলি, দেখে নিন বিভিন্ন ফিচার
এই সেই পোস্টার

ভারতে লঞ্চ হতে চলেছে ভিভো ভি২১ই ৫জি। ভিভো সংস্থার তরফে অবশ্য এই ফোন কবে লঞ্চ হবে, কী কী ফিচার থাকতে পারে কিংবা কত দাম হতে পারে এই ফোনের—- সেই সব ব্যাপারে এখনও আনুষ্ঠানিক ভাবে কোনও ঘোষণা করা হয়নি। তবে ভারতে এই ফোনে লঞ্চের আগেই এমন একটি পোস্টার লঞ্চ হয়েছে, যা দেখে মনে হচ্ছে অফিশিয়াল পোস্টার। সেখানে আবার ফোনের বিজ্ঞাপন করছেন বিরাট কোহলি।

এই পোস্টারে দেখা গিয়েছে, দুটো রঙের ভ্যারিয়েন্টে আসতে চলেছে ভিভো ভি২১ই ৫জি। এছাড়াও ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও ওই পোস্টারে বলা হয়েছে এই ফোনে ৩২ মেগাপিক্সেলের সেলফি শুটার থাকবে। তার সঙ্গে সুপার নাইট সেলফি ফিচারও থাকবে। সেই সঙ্গে থাকতে পারে ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়া ভিভোর ভি২১ই ৫জি ফোনে থাকবে MediaTek Dimensity ৭০০ প্রসেসর। তবে নতুন পোস্টারে এসব তথ্য দেখা গেলেও ভিভো কর্তৃপক্ষ এ ব্যাপারে কিছু ঘোষণা করেননি।

ভিভো ভি২১ই ৫জি ফোনের সম্ভাব্য ফিচার-

১। ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে। স্লিক ডিজাইনে লঞ্চ হবে ভিভোর নতুন ফোন।

২। ৮ জিবি র‍্যামের সঙ্গে অতিরিক্ত ৩ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে ভিভোর নতুন ৫জি স্মার্টফোনে।

৩। এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসরও থাকতে পারে।

৪। ভিভো ভি২১ই ৫জি ফোনের ব্যাটারি হতে পারে ৪০০০mAh। বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যে নাকি ভারতে লঞ্চ হবে ভিভোর এই ফোন। দাম থাকতে পারে ২০ হাজার টাকার আশপাশে।

আরও পড়ুন- ভারতে রিয়েলমি নারজো ৩০, রিয়েলমি নারজো ৩০ ৫জি এবং রিয়েলমি স্মার্টটিভি লঞ্চ হবে আগামী ২৪ জুন

Click on your DTH Provider to Add TV9 Bangla