ভারতে লঞ্চ হল ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই৭৩, দেখে নিন এই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম

Vivo Y73 India Launch: ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ, এই একটিই ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে ভিভোর নতুন ৪জি ফোন।

ভারতে লঞ্চ হল ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই৭৩, দেখে নিন এই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম
এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

ভিভোর নতুন ফোন ওয়াই৭৩ লঞ্চ হয়েছে ভারতে। ৪জি ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে ভিভোর এই নতুন স্মার্টফোন। একটি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই৭৩ ফোন। এই ফোনে রয়েছে octa-core MediaTek প্রসেসর এবং একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। হাল্কা ওজনের এই ফোন মাত্র ৭.৩৮ মিলিমিটার পুরু। ফোনের ডিসপ্লেতে রয়েছে সেলফি ক্যামেরার নচ ডিজাইন।

ভারতে এই ফোনের দাম

৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই৭৩ মডেল। এর দাম ২০,৯৯০ টাকা। ডায়মন্ড ফ্লেয়ার এবং রোমান ব্ল্যাক, এই দুই রঙে পাওয়া যাবে ফোন। অ্যামাজন, ফ্লিপকার্ট, ভিভো ইন্ডিয়ার অনলাইন স্টোর, পেটিএম, টাটা ক্লিক, বাজাজ ইএমআই স্টোর এবং অফলাইনে বিভিন্ন দোকান থেকে কেনা যাবে এই ফোন। আপাতত প্রাথমিক ভাবে ফ্লিপকার্ট এবং ভিভো ইন্ডিয়ার অনলাইন স্টোরে এই ফোনে বিক্রির তালিকায় রয়েছে।

ভিভো ওয়াই৭৩ ফোনের বিভিন্ন ফিচার

১। ডিয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে Funtouch OS 11.1 (based on Android 11)।

২। ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে রি ফোনে।

৩। এই ফোনে ৮ জিবি র‍্যাম রয়েছে। তার সঙ্গে অতিরিক্ত ৩ জিবি র‍্যাম থাকছে। ফোন যাতে সঠিক ভাবে চালু থাকে সেজন্য অতিরিক্ত স্টোরেজ হিসেবে এই এক্সটেনডেড র‍্যাম ফিচার থাকবে।

৪। ১২৮ জিবি স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

৫। ভিভো ওয়াই৭৩ ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। সেই সঙ্গে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও রয়েছে ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে।

আরও পড়ুন- ভারতে আসছে শাওমির নতুন ফোন এমআই ১১ লাইট, কবে লঞ্চ হবে এই স্মার্টফোন?

৬। এই ৪জি ফোনে কানেকটিভিটি অপশন হিসেবে থাকছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং চার্জের জন্য একটি টাইপ-সি ইউএসবি পোর্ট। এছাড়াও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এই ফোনে।

৭। ভিভো ওয়াই৭৩ ফোনের ব্যাটারি ৪০০০mAh। এর সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। ফোনের ওজন প্রায় ১৭০ গ্রাম।