লঞ্চ হল ওয়ানপ্লাসের তিনটি ফোন, ভারতে দাম কত?

ওয়ানপ্লাস ৯ সিরিজের মোট তিনটি ফোন এবং একটি স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে।

লঞ্চ হল ওয়ানপ্লাসের তিনটি ফোন, ভারতে দাম কত?
এই তিনটি ফোনের সঙ্গে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাসের স্মার্টওয়াচ।
Follow Us:
| Updated on: Mar 24, 2021 | 1:36 PM

ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাসের ৯ সিরিজ। ২৩ মার্চ লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯ প্রো, ওয়ানপ্লাস ৯ আর— এই তিনটি ফোন। তার সঙ্গে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাসের প্রথম স্মার্টওয়াচ।

দাম

ওয়ানপ্লাস ৯- এর ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৯,৯৯৯ টাকা। অন্যদিকে ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম৫৪,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস ৯ প্রো- এর ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৪,৯৯৯ টাকা। আর ১২জিবি র‍্যাম এবং ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস ৯আর- এর ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। এছাড়া ১২জিবি র‍্যাম এবং ২৫৬জিবির স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৩,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস ওয়াচের দাম ১৬,৯৯৯ টাকা।

কোন রঙে পাওয়া যাবে কোন ফোন?

ওয়ানপ্লাস ৯ মডেলটি পাওয়া যাবে Arctic Sky, Astral Black, Winter Mist— এই তিনটি কালার অপশনে।

ওয়ানপ্লাস ৯ প্রো পাওয়া যাবে Morning Mist, Pine Green, Stellar Black— এই তিনটি রঙের শেডে।

ওয়ানপ্লাস ৯ আর- এর মডেল পাওয়া যাবে Carbon Black এবং Lake Blue, এই দু’টি রঙে।

ওয়ানপ্লাসের স্মার্টওয়াচ পাওয়া যাবে Carbon Black এবং Lake Blue— এই দুই রঙে। Cobalt Limited Edition version পাওয়া যাবে এই স্মার্টওয়াচ।

প্রিবুকিং সিস্টেম-

ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো এই দু’টি মডেল পাওয়া যাবে অর্থাৎ প্রিবুকিং করা যাবে ওয়ানপ্লাস অনলাইন স্টোরে। ওয়ানপ্লাস ৯ আর- এর প্রিবুকিং শুরু হবে চলতি বছর এপ্রিল মাস থেকে। এছাড়া। স্টেনলেস স্টিলের একটি কেসের মধ্যে থাকবে ওয়ানপ্লাসের স্মার্টওয়াচ। এই কেসের রঙ Midnight Black এবং Midnight Silver।