Reliance Jio-র বাম্পার প্ল্যান! 208 টাকা খরচে সারা বছর রিচার্জের চিন্তা নেই, সঙ্গে 730GB ডেটা

Jio Annual Plan Benefits: সত্যি যদি হিসেব কষে দেখেন, তাহলে বছরে একবার রিচার্জ করিয়ে রাখলে আপনার খরচও অনেক কম হবে। আবার Jio Annual Plan-এ আপনি অফারও অনেক বেশি পেয়ে যাবেন। Reliance Jio-র তিনটি এমন বার্ষিক রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

Reliance Jio-র বাম্পার প্ল্যান! 208 টাকা খরচে সারা বছর রিচার্জের চিন্তা নেই, সঙ্গে 730GB ডেটা
একবার রিচার্জ, সারা বছর নিশ্চিন্তে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2023 | 12:26 PM

Reliance Jio তার ব্যবহারকারীদের বিভিন্ন রেঞ্জ, বিভিন্ন ভ্যালিডিটি পিরিয়ড ও অফারের লম্বা ফিরিস্তি সাজিয়ে নানাবিধ রিচার্জ প্যাক অফার করে। Jio ব্যবহারকারীদের কাছে কিছু এমন প্ল্যান রয়েছে, যা একবার রিচার্জ করলে সারা বছর নিশ্চিন্ত থাকা যায়। অনেকেই আছেন, যাঁরা প্রতি মাসে একটা Jio Plan রিচার্জ করেন। কিন্তু সত্যি যদি হিসেব কষে দেখেন, তাহলে বছরে একবার রিচার্জ করিয়ে রাখলে আপনার খরচও অনেক কম হবে। সেই সঙ্গে আবার Jio Annual Plan-এ আপনি অফারও অনেক বেশি পেয়ে যাবেন। Reliance Jio-র ঝুলিতে রয়েছে তিনটি এমন বার্ষিক রিচার্জ প্ল্যান, যেগুলি রিচার্জ করলে গ্রাহকরা একাধিক সুবিধা উপভোগ করতে পারবেন।

Jio 2499 টাকার রিচার্জ প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন বা এক বছর। এই সমগ্র ভ্যালিডিটি পিরিয়ডে আপনি প্রতিদিন 2GB করে ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ সব মিলিয়ে বছরের শেষে আপনি পেয়ে যাচ্ছেন মোট 730GB হাই-স্পিড ডেটা। প্ল্যানটি রিচার্জ করলে আপনি সারা বছর দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করতে পারবেন। পাশাপাশি প্রতিদিন বিপুল পরিমাণ SMS পাঠানোর অফারও রয়েছে। এছাড়াও সমস্ত Jio কমপ্লিমেন্টারি অ্যাপের ফ্রি সার্ভিসও থাকছে আপনার জন্য।

Jio 2399 টাকার রিচার্জ প্ল্যান

আগের মতোই Reliance Jio-র এই রিচার্জ প্ল্যানটিও 365 দিনের জন্য বৈধ। প্রতিদিন প্ল্যানটিতে আপনি 2GB করে ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ এই প্রিপেড প্যাকেও আপনার জন্য বছর শেষে থাকছে 730GB-র মতো বিপুল ডেটা ব্যবহারের সুযোগ। তার পাশাপাশি রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, যা আপনি যে কোনও নেটওয়ার্কেই ফ্রি-তে করার পেয়ে যাবেন। আগের প্ল্যানের মতোই দৈনিক প্রচুর পরিমাণ SMS-ও আপনি প্ল্যানটিতে পাঠাতে পারবেন। এছাড়া বাকি আর সব প্ল্যানের মতোই থাকছে সমস্ত Jio কমপ্লিমেন্টারি অ্যাপ ব্যবহারের সুযোগ।

Jio 1499 টাকার রিচার্জ প্ল্যান

365 দিন ভ্যালিডিটির আর একটা জিও প্ল্যান রয়েছে, যাতে আপনাকে একটু কম পরিমাণ ডেটা অফার করা হবে। সেই বার্ষিক Jio প্ল্যানের জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র 1499 টাকা। সব মিলিয়ে আপনি প্ল্যানটিতে 24GB ডেটার অফার পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার থাকছে দেশের যে কোনও প্রান্তে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের পরিষেবা। এই প্ল্যানেও থাকছে ফ্রি SMS অফার এবং সমস্ত Jio অ্যাপস সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের সুযোগ।

Jio-র বার্ষিক প্ল্যান রিচার্জের সুবিধা

Reliance Jio-র এই বার্ষিক প্ল্যানগুলি রিচার্জের সবথেকে বড় সুবিধা হল, আপনার মাসিক খরচ খুবই কম হয়ে যায়। 1499 প্ল্যানটি যদি রিচার্জ করেন, তাহলে আপনাকে প্রতি মাসে 125 টাকারও কম খরচ করতে হচ্ছে। আবার 2499 টাকার প্ল্যানের ক্ষেত্রে প্রতি মাসে আপনাকে 208 টাকার সামান্য একটু বেশি খরচ করতে হচ্ছে। এখন আপনিই ভেবে বলুন, এই পরিমাণ খরচে, এই বিপুল অফারের ডালি সাজিয়ে মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি আপনাকে কি কোনও মাসিক প্ল্যান অফার করে?