Amazon Sale: স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অ্যামাজ়নের বিশেষ সেল, 6-10 অগস্ট 40% ছাড়ে নামীদামি ব্র্যান্ডের স্মার্টফোন

Amazon Great Freedom Festival: স্বাধীনতা দিবসের আগে অ্যামাজ়নে বিশেষ সেল শুরু হতে চলেছে। পাঁচ দিনের সেই সেলে বিভিন্ন প্রডাক্ট ক্যাটেগরিতে কেমন ছাড় থাকছে, একবার দেখে নিন।

Amazon Sale: স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অ্যামাজ়নের বিশেষ সেল, 6-10 অগস্ট 40% ছাড়ে নামীদামি ব্র্যান্ডের স্মার্টফোন
অ্যামাজ়ন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল শুরু হচ্ছে জলদিই।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 01, 2022 | 2:28 PM

অ্যামাজ়ন প্রাইম ডে সেল শেষ হয়েছে খুব সম্প্রতি। এবার সংস্থাটি বার্ষিক সেল নিয়ে আসছে যার নাম, অ্যামাজ়ন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল (Amazon Great Freedom Festival Sale)। মোট পাঁচ দিন ব্যাপী চলবে এই সেল। স্বাধীনতা দিবসের (Independence Day 2022) ঠিক হাতে গোনা কয়েক দিন আগেই এই বিরাট সেলের আয়োজন করছে নামজাদা ই-কমার্স প্ল্যাটফর্মটি। 6 অগস্ট থেকে শুরু হয়ে এই সেল চলবে 10 অগস্ট পর্যন্ত। তার আগে এই সেল সম্পর্কে যে তথ্যগুলো জেনে নেওয়া দরকার, সেগুলিই একবার দেখে নিন।

অ্যামাজ়ন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ব্যাপক ছাড় থাকছে SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীদের জন্য। এই ব্যাঙ্কের উপভোক্তারা পেয়ে যাবেন 10% ছাড়। অর্থাৎ, যাঁদের কাছে এই ব্যাঙ্কের কার্ড রয়েছে, তাঁরা ব্যাপক ছাড়ে সেল থেকে নানাবিধ প্রডাক্ট ক্রয় করতে পারবেন। তার সঙ্গেই আবার বাছাই করা কিছু প্রডাক্টে সেল চলাকালীন রাত আটটা থেকে মধ্যরাত পর্যন্ত থাকবে আরও বিশেষ কিছু ছাড়।

6-10 অগস্ট, পাঁচ দিনের এই অ্যামাজ়ন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে স্মার্টফোন ও বিভিন্ন অ্যাক্সেসারিজ়ে 40% পর্যন্ত ছাড় থাকছে। তবে কোন কোন ফোনে কত টাকা পর্যন্ত ছাড় মিলবে, সে বিষয়ে অ্যামাজ়ন ইন্ডিয়ার তরফ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে আগামী আর কয়েক দিনের মধ্যে অ্যামাজ়নের এই স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সেলের উপলব্ধ প্রডাক্টগুলি সম্পর্কিত যাবতীয় তথ্য সামনে আসবে।

তবে আপনি যদি অ্যামাজ়নের আগের সেলটি মিস করে যান, তাহলে সেই সব প্রডাক্ট আসন্ন এই সেলেও পেয়ে যাবেন। তারপর আবার আসছে রাখিবন্ধন উৎসব। আর সেই উৎসবের মুখেই অ্যামাজ়নের এই গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল যে গ্রাহকদের যাবতীয় ইচ্ছেপূরণ করবে, তা একদম পরিষ্কার।

এই খবরটিও পড়ুন

তবে এই সেলে নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফার থাকছে না। ফোনের পাশাপাশি পাঁচ দিনের এই সেলে বিভিন্ন রেঞ্জের ল্যাপটপে থাকছে আকর্ষণীয় অফার। হেডফোনে থাকছে 75% ছাড়, ল্যাপটপে 40% পর্যন্ত ছাড় এবং ট্যাবলেটে মিলবে 45% পর্যন্ত ছাড়। এছাড়াও কাস্টমাররা এই সেলে অ্যামাজ়ন ইকো স্পিকার্স, কিন্ডল ই-রিডার্স এবং ফায়ার টিভি স্টিক পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়ে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla