Cloth Dryer: বর্ষায় রোদের দেখা নেই, তবে ভেজা কাপড় এক মিনিটে শুকিয়ে দেবে এই ওয়াশার ড্রায়ার মেশিন

Washer Dryer Machine: বর্তমানে বাজারে অনেক রেঞ্জের ড্রায়ার মেশিন পাওয়া যায়। আপনি ইএমআই-তেও এই ধরনের মেশিনগুলি কিনতে পারেন। বাজারে পাওয়া যায় এমন কিছু সেরা ওয়াশার ড্রায়ার মেশিন সম্পর্কে আপনাকে জানানো হবে, যাতে আপনি রোদ ছাড়াও কয়েক সেকেন্ডে জামা কাপড় শুকিয়ে ফেলতে পারেবন।

Cloth Dryer: বর্ষায় রোদের দেখা নেই, তবে ভেজা কাপড় এক মিনিটে শুকিয়ে দেবে এই ওয়াশার ড্রায়ার মেশিন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2023 | 3:15 PM

বর্ষাকাল আসার সঙ্গে সঙ্গে সবচেয়ে বড় সমস্যা যেটা আসে, তা হল জামা কাপড় শোকানো। মেঘলা আকাশ। আর সারাদিন টিপটিপ বৃষ্টিতে ঘরের পাখার হাওয়ায় জামা শোকানে ছাড়া আর কোনও উপায় থাকে না। আবার কিছুক্ষণের জন্য় রোদ উঠলেও, ভয় থাকে এই বুঝি আবার বৃষ্টি নামল। হাওয়ায় শুকলেই একটা স্যাঁতস্যাঁতে গন্ধ থেকেই যায়। এই সব কিছু থেকে মুক্তি পাওয়ার জন্য একটি সমাধান দেওয়া হবে আপনাকে। বর্তমানে বাজারে অনেক রেঞ্জের ড্রায়ার মেশিন পাওয়া যায়। আপনি ইএমআই-তেও এই ধরনের মেশিনগুলি কিনতে পারেন। বাজারে পাওয়া যায় এমন কিছু সেরা ওয়াশার ড্রায়ার মেশিন সম্পর্কে আপনাকে জানানো হবে, যাতে আপনি রোদ ছাড়াও কয়েক সেকেন্ডে জামা কাপড় শুকিয়ে ফেলতে পারেবন। আর কাপড়ে কোনও গন্ধও থাকবে না।

এলজি ওয়াশার লন্ড্রি ড্রায়ার (LG Washer Laundry Dryer)

বর্ষায় কাপড় শুকানোর জন্য এই ড্রায়ারটি কিনে আনতেই পারেন। LG ওয়াশার লন্ড্রি ড্রায়ারটি ডাইরেক্ট ড্রাইভ প্রযুক্তি দিয়ে তৈরি, ফলে এটি কম শব্দ করে। এতে 6 মোশন প্রোগ্রাম এবং স্টিম-ওয়াশ ফিচার রয়েছে। আপনি এই ওয়াশার লন্ড্রি ড্রায়ারটি ফ্লিপকার্ট থেকে 48,499 টাকায় কিনতে পারেন। এতে EMI অপশনও পাওয়া যাবে।

ম্যাক্সি ড্রাই ড্রায়ার (Maxi Dry dryer)

এই ড্রায়ারের সাহায্যে, আপনার জামাকাপড়ের রঙ বা চকচকেভাব একেবারে নতুনের মতো থাকবে। কারণ ড্রায়ারটি মাত্র কয়েক সেকেন্ডে জামা কাপড় শুকিয়ে দেয়। Flipkart-এ Maxi Dry Smart Dryer মেশিনের দাম 19,490 টাকা। এছাড়াও আপনি এটি 676-এর মাসিক ইএমআইতে কিনতে পারেন।

Samsung অটোমেটিক ওয়াশার ড্রায়ার (Samsung Fully-Automatic Washer Dryer)

এই ওয়াশার ড্রায়ার দ্রুত জামা কাপড় শুকিয়ে ফেলতে পারে। এছাড়া চাইল্ড লক এবং সুপার স্পিডের মতো ফিচারও এতে দেওয়া হয়েছে। এই ওয়াশার ড্রায়ারের দাম 56,400 টাকা। আপনি এটা Amazon থেকে কিনতে পারেন। দাম একটু বেশি মনে হতে পারে। তাই আপনি EMI-তেও মেশিনটি কিনে নিতে পারেন।