Fitbit-এর নতুন তিন স্মার্টওয়াচের আগমন, Inspire 3, Versa 4 এবং Sense 2-এর দাম ও ফিচার দেখে নিন

Fitbit Latest Wearables: একসঙ্গে Inspire 3, Versa 4, এবং Sense 2 এই তিনটে স্মার্টওয়াচ লঞ্চ করেছে ফিটবিট। লেটেস্ট Fitbit ওয়্যারেবলগুলির দাম যথাক্রমে Inspire 3-এর 8,999 টাকা, Versa 4-এর 20,499 টাকা এবং Sense 2-এর 24,999 টাকায় পাওয়া যাচ্ছে।

Fitbit-এর নতুন তিন স্মার্টওয়াচের আগমন, Inspire 3, Versa 4 এবং Sense 2-এর দাম ও ফিচার দেখে নিন
নতুন তিনটে স্মার্টওয়াচ নিয়ে এল ফিটবিট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 2:02 PM

Google-এর মালিকানাধীন পরিধানযোগ্য ব্র্যান্ড Fitbit পরবর্তী প্রজন্মের স্মার্টওয়াচ নিয়ে এসেছে, যা এখন ভারতের গ্রাহকদের জন্যও উপলব্ধ হয়ে গিয়েছে। একসঙ্গে Inspire 3, Versa 4, এবং Sense 2 এই তিনটে স্মার্টওয়াচ লঞ্চ করেছে ফিটবিট। লেটেস্ট Fitbit ওয়্যারেবলগুলির দাম যথাক্রমে Inspire 3-এর 8,999 টাকা, Versa 4-এর 20,499 টাকা এবং Sense 2-এর 24,999 টাকায় পাওয়া যাচ্ছে।

একটি অফিসিয়াল বিবৃতিতে ফিটবিট বলেছে, “আপনি আপনার মানসিক স্বাস্থ্যের উন্নতির দিকে মনোনিবেশ করে ম্যারাথন চালানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন বা স্বাস্থ্য এবং সুস্থতার দিকে নজর রেখে নতুন রুটিন শুরু করছেন, তাহলে আপনার জন্য স্মার্টোয়াচের বিরাট পরিসর নিয়ে হাজির হয়েছে ফিটবিট।”

সংস্থার তরফে আরও যোগ করা হচ্ছে, “আপনার শরীরের সম্পর্কে তথ্য দিয়ে হৃদস্পন্দন, অক্সিজেন স্যাচুরেশন (SpO2), মানসিক চাপের প্রতি শরীরের প্রতিক্রিয়ার মতো বিষয়গুলি এবং সর্বোপরি আপনি আপনার সামগ্রিক স্বাস্থ্য কীভাবে পরিচালনা করবেন তা আরও ভালভাবে বুঝতে পারবেন।”

Inspire 3 হল একটি মজাদার, সহজে ব্যবহারযোগ্য ট্র্যাকার যা আপনাকে 10 দিনের ব্যাটারি লাইফ সহ আপনার স্বাস্থ্যের সমস্ত দিকের খেয়াল রাখবে। পাশাপাশি এটি নতুন এবং আগের ফিটবিট স্মার্টওয়াচ গ্রাহকদের জন্য ছয় মাসের প্রিমিয়াম সদস্যতা প্রদানের দাবি করে।

এদিকে Versa 4 হল একটি ফিটনেস-কেন্দ্রিক স্মার্টওয়াচ, যা 40টিরও বেশি ব্যায়াম মোড, রিয়্যাল-টাইম পরিসংখ্যান, অন্তর্নির্মিত GPS ও অ্যাক্টিভ জোন মিনিট এবং কার্যকলাপের লক্ষ্যে পৌঁছতে আপনাকে সাহায্য করার জন্য ডেইলি রেডিনেস স্কোরের মতো প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি অফার করে।

কোম্পানির সর্বশেষ অফারটি অর্থাৎ সেন্স 2 আপনাকে স্ট্রেস পরিচালনা করতে এবং সেন্সরগুলির সাহায্যে আপনার হার্টের স্বাস্থ্য ট্র্যাক করতে সহায়তা করে, যা আমাদের ইসিজি অ্যাপ এবং পিপিজি অ্যালগরিদম (এফডিএ ক্লিয়ার এবং সিই চিহ্নিত উভয়ই), হার্ট রেট পরিবর্তনশীলতা, ত্বকের তাপমাত্রা এবং আরও অনেক কিছুর মাধ্যমে অ্যাট্রিয়াল ফাইব্রিলেশনের লক্ষণ সনাক্ত করতে পারে।

এতে আমাদের নতুন বডি রেসপন্স সেন্সরও রয়েছে, যা সারাদিনের স্ট্রেস ম্যানেজমেন্টের জন্য CEDA পরিমাপ করে।

“আমাদের নতুন অফারগুলি হল আপনার সামগ্রিক স্বাস্থ্য এবং সুস্থতা উন্নত করার জন্য কীভাবে আমরা আপনাকে তথ্য উন্মোচনে সহায়তা করতে পারি তার শুরু,” কোম্পানি বলেছে।

“Fitbit অ্যাপের সাহায্যে, আপনি আপনার কার্যকলাপ, হার্টের স্বাস্থ্য, ঘুম এবং স্ট্রেস সম্পর্কে সাপ্তাহিক এবং অনুদৈর্ঘ্য পরিসংখ্যানের সাথে অনুপ্রাণিত এবং ট্র্যাকে থাকতে পারেন। এছাড়াও আপনি আপনার হাইড্রেশন, মাসিক স্বাস্থ্য, মেজাজ, পুষ্টি এবং গ্লুকোজের মাত্রা সব এক জায়গায় লগ করতে পারেন, “এটা যোগ করেছে।