Mi LED TV 4C: ভারতে ৩২ ইঞ্চির নতুন অ্যানড্রয়েড স্মার্টটিভি লঞ্চ করেছে শাওমি, দাম রয়েছে মধ্যবিত্তের আওতায়

শাওমি যেমন দাবি করেছিল যে মধ্যবিত্ত ক্রেতাদের কথা মাথায় রেখে এই স্মার্টটিভি লঞ্চ করা হয়েছে ভারতে, সেই মতোই দাম ধার্য হয়েছে এই অ্যানড্রয়েড টিভির।

Mi LED TV 4C: ভারতে ৩২ ইঞ্চির নতুন অ্যানড্রয়েড স্মার্টটিভি লঞ্চ করেছে শাওমি, দাম রয়েছে মধ্যবিত্তের আওতায়
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 11:21 PM

শাওমির নতুন স্মার্টটিভি লঞ্চ হয়েছে ভারতে। সংস্থার দাবি মধ্যবিত্তের কথা মাথায় রেখে এই বাজেট ফ্রেন্ডলি টিভি ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছে। সম্প্রতি শাওমি লঞ্চ করেছে তাদের নতুন মডেল এমআই এলইডি টিভি ৪সি। ৩২ ইঞ্চির এই টিভিতে রয়েছে এইচডি ডিসপ্লে। তার সঙ্গে রয়েছে অ্যানড্রয়েড টিভির জন্য আদর্শ PatchWall UI। এই স্মার্টটিভির বিশেষত্ব হল, এখানে রয়েছে Mi Quick Wake ফিচার। এর সাহায্যে মাত্র ৫ সেকেন্ডে বন্ধ অবস্থা থেকে চালু হয়ে যায় টিভি। এছাড়াও এমআই- এর নতুন বাজেট ফ্রেন্ডলি অ্যানড্রয়েড স্মার্টটিভিতে রয়েছে একটি কোয়াড-কোর প্রসেসর এবং ১ জিবি র‍্যাম।

ভারতে এমআই এলইডি টিভি ৪সি ৩২ ইঞ্চির দাম কত?

শাওমি যেমন দাবি করেছিল যে মধ্যবিত্ত ক্রেতাদের কথা মাথায় রেখে এই স্মার্টটিভি লঞ্চ করা হয়েছে ভারতে, সেই মতোই দাম ধার্য হয়েছে এই অ্যানড্রয়েড টিভির। ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে এই অ্যানড্রয়েড স্মার্টটিভি। কেবলমাত্র কালো রঙের মডেল লঞ্চ হয়েছে ভারতের বাজারে। গত ৫ অগস্ট এই টিভি লঞ্চের দিন থেকেই শুরু হয়েছে বিক্রি। এমআই ইন্ডিয়ার ওয়েবসাইটে ৫ অগস্ট দুপুর ১২টা থেকে এই স্মার্টটিভির সেল শুরু হয়েছে। এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড এবং EasyEMI অপশনের সাহায্যে টিভি কিনলে ক্রেতারা ইনস্ট্যান্ট এক হাজার টাকা ছাড় পাবেন।

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালে ভারতে লঞ্চ হয়েছিল এমআই টিভি ৪সি প্রো। সেই টিভিরও স্ক্রিন সাইজ ছিল ৩১ ইঞ্চি। ডিসপ্লে ছিল পুরোপুরি এইচডি। বর্তমানে ভারতে এই টিভির দাম ১৬,৯৯৯ টাকা। এমআই ইন্ডিয়ার ওয়েবসাইট থেকেই কেনা যাবে এই টিভিও।

এমআই এলইডি টিভি ৪জি ৩২ ইঞ্চির টিভির বিশেষ কয়েকটি ফিচার-

  • এই টিভিতে রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট সাপোর্ট এবং ক্রোমকাস্ট বিল্ট-ইন ফিচার।
  • ১ জিবি র‍্যাম আর ৮ জিবি স্টোরেজ রয়েছে এই অ্যানড্রয়েড স্মার্টটিভিতে।
  • দুটো ১০W স্পিকার যুক্ত রয়েছে এই টিভিতে, যার মধ্যে আবার DTS HD অডিয়ো সাপোর্ট রয়েছে।
  • টিভির রিমোটে ভয়েস অ্যাসিসট্যান্ট বাটনের সঙ্গে নেটফ্লিক্স এবং অ্যামাজনের জন্য নির্দিষ্ট বাটনও রয়েছে।
  • PatchWall interface- এর সাহায্যে সমস্ত ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট সার্চ করে দেখা যায়।

আরও পড়ুন- ভারতে আসছে রিয়েলমির ল্যাপটপ ‘রিয়েলমি বুক’, কবে লঞ্চ?