Moto Tab G70: ফ্লিপকার্টের মাইক্রোসাইটে মোটোরোলার আসন্ন এই ট্যাবের স্পেসিফিকেশন প্রকাশ, দ্রুত ভারতে লঞ্চের সম্ভাবনা

ফ্লিপকার্টের মাইক্রোসাইটে মোটো ট্যাব জি৭০ লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানানো হয়নি। তবে অনুমান, এই ট্যাব ভারতে লঞ্চ হতে আর বেশি দেরি নেই।

Moto Tab G70: ফ্লিপকার্টের মাইক্রোসাইটে মোটোরোলার আসন্ন এই ট্যাবের স্পেসিফিকেশন প্রকাশ, দ্রুত ভারতে লঞ্চের সম্ভাবনা
এই ট্যাবে ১৩ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর থাকতে পারে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 8:27 AM

ভারতে দ্রুত লঞ্চ হতে পারে মোটোরোলার ট্যাব মোটো ট্যাব জি৭০। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে এই ট্যাবের জন্য একটি মাইক্রোসাইট ইতিমধ্যেই চালু হয়েছে। যদিও এই ট্যাবের ভারতে লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি। তবে মোটো ট্যাব জি৭০- এর বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন ফ্লিপকার্টের ওই মাইক্রোসাইটে বলা হয়েছে। আসন্ন এই ট্যাবের ডিজাইন কেমন হতে পারে তার একটা আভাসও পাওয়া গিয়েছে ফ্লিপকার্টের মাইক্রোসাইটে। শোনা যাচ্ছে, মোটো ট্যাব জি৭০- এ থাকতে পারে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। এছাড়াও এই ট্যাবে ১১ ইঞ্চির একটি ২কে ডিসপ্লে দেখা যেতে পারে। মোটোরোলা আসন্ন এই ট্যাবলেটে ডলবি অ্যাটমোস সাপোর্ট থাকতে পারে।

ফ্লিপকার্টের মাইক্রোসাইটে মোটো ট্যাব জি৭০ লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানানো হয়নি। তবে অনুমান, এই ট্যাব ভারতে লঞ্চ হতে আর বেশি দেরি নেই। লঞ্চের নির্দিষ্ট দিনের মতোই মোটো ট্যাব জি৭০- এর দাম কত হতে পারে, সেকথাও বলা হয়নি ফ্লিপকার্টের ওই মাইক্রোসাইটে। অন্যদিকে শোনা গিয়েছে, মোটো ট্যাব জি৭০ পাওয়া যাবে ওয়াই-ফাই এবং ওয়াই-ফাই+সেলুলার ভ্যারিয়েন্টে। ফ্লিপকার্টের মাইক্রোসাইটে প্রকাশিত ডিজাইন থেকে দেখা গিয়েছে মোটোরোলার এই ট্যাবে দুটো টোন বা দুটো রঙের শেড থাকতে পারে। ট্যাবের পিছনে একটি ক্যামেরা সেনসর এবং ফ্ল্যাশ দেখা যাবে। এর অবস্থা হবে একদম কোণে। এছাড়া এই ট্যাবের ডিসপ্লের চারপাশে থাকবে পুরু bezels। ট্যাবের ডানদিকে থাকবে ভলিউম বাটন। আর পাওয়ার বাটন থাকবে ট্যাবের উপরের দিকে। সেখানে আবার দুটো স্পিকার গ্রিল থাকতে পারে। ট্যাবের নীচের অংশে থাকবে আরও দুটো স্পিকার গ্রল এবং টাইপ- সি ইউএসবি পোর্ট।

একনজরে দেখে নেওয়া যাক মোটো ট্যাব জি৭০- এর সম্ভাব্য স্পেসিফিকেশন

  • অ্যানড্রয়েড ১১ আউট অফ দ্য বক্সের সাহায্যে পরিচালিত হবে এই ট্যাব।
  • ১১ ইঞ্চির ২কে এলসিডি ডিসপ্লে থাকতে পারে মোটো ট্যাব জি৭০- এ।
  • মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর থাকতে পারে এই ট্যাবে।
  • প্রসেসরের সঙ্গে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ থাকতে পারে মোটোরোলা আসন্ন এই ট্যাবে।
  • মোটো ট্যাব জি৭০- এর ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব বলে শোনা গিয়েছে।
  • এই ট্যাবে ১৩ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর এবং ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার থাকবে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ট্যাবে ৪জি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.১, টাইপ- সি ইউএসবি পোর্ট, ডলবি অডিয়ো সাপোর্ট, কোয়াড স্পিকার সেটআপ থাকতে পারে।
  • মোটো ট্যাব জি৭০ ডিভাইসে ৭৭০০এমএএইচ ব্যাটারি এবং ২০ ওয়াটের র‍্যাপিড চার্জিং সাপোর্ট থাকবে। এই ট্যাব আসলে একটি IP52 ডিভাইস। মোটোরোলার আসন্ন এই ট্যাবের ওজন ৪৯০ গ্রাম।

আরও পড়ুন- Photo Resize Tools: স্মার্টফোনেই ছবির সাইজ ছোট করতে চান? শিখে নিন এই পাঁচটি ‘টুল’- এর জারিজুরি