Noise ColorFit Qube 2: দুর্দান্ত সব ফিচার সহ সস্তায় স্মার্টওয়াচ আনল Noise, দাম দেখে বুক করুন

Noise ColorFit Qube 2 Price: আপনি কত কম দামে একটি Noise ColorFit Qube 2-এর মতো দুর্দন্ত স্মার্টওয়াচ পেয়ে যাবেন। কোম্পানির অফিসিয়াল সাইট ছাড়াও আপনি এই স্মার্টওয়াচটি Flipkart থেকে কিনতে পারবেন।

Noise ColorFit Qube 2: দুর্দান্ত সব ফিচার সহ সস্তায় স্মার্টওয়াচ আনল Noise, দাম দেখে বুক করুন
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2023 | 11:58 AM

Noise ColorFit Qube 2 Features: এমন একটি স্মার্টওয়াচ খুঁজছেন যাতে আপনি সব ফিচার একসঙ্গে পেয়ে যাবেন, অথচ বেশি টাকা খরচ করতে চান না। বর্তমানে বাজারে প্রচুর স্মার্টওয়াচ রয়েছে। আপনি 500 টাকা থেকে শুরু করে 5 হাজার টাকা পর্যন্ত স্মার্টওয়াচ পেয়ে যাবেন। বিগত কয়েক বছরে যে হারে স্মার্টওয়াচের ব্যবহার বেড়েছে, তাতে কোম্পানিগুলিও একের পর এক নতুন স্মার্টওয়াচ এনে চলেছে। আপনিও যদি কম দামে একটি ভাল স্মার্টওয়াচ কিনতে চান, তাহলে আপনার জন্য একটি সুখবর আছে। আপনার জন্য একটি দুর্দান্ত স্মার্টওয়াচ রয়েছে, যা আপনি অনেক কম দামে পেয়ে যাবেন। কম বাজেটে ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ পেয়ে যাবেন। Noise বাজারে আবারও একটি নতুন স্মার্টওয়াচ Noise ColorFit Qube 2 নিয়ে হাজির হয়েছে। যার দাম অনেক কম। এমনকি দাম কম হওয়া সত্ত্বেও এতে অনেক ফিচার দেওয়া হচ্ছে।

ভারতে Noise ColorFit Qube 2-এর দাম:

যদি আপনার বাজেট 1500 টাকা হয়, তাহলে আপনি অনায়াসেই এই স্মার্টওয়াচটি কিনে ফেলতে পারবেন। কারণ এই স্মার্টওয়াচটি কিনতে আপনাকে 1, 599 টাকা খরচ করতে হবে। তাহলে বুঝতেই পারছেন, আপনি কত কম দামে একটি Noise ColorFit Qube 2-এর মতো দুর্দন্ত স্মার্টওয়াচ পেয়ে যাবেন। কোম্পানির অফিসিয়াল সাইট ছাড়াও আপনি এই স্মার্টওয়াচটি Flipkart থেকে কিনতে পারবেন। এটি আপনি পাঁচটি রঙে পেয়ে যাবেন। জেট ব্ল্যাক, রয়্যাল ব্লু, রোজ পিঙ্ক, ডিপ ওয়াইন এবং সিলভার গ্রে এই সব রঙে পাবেন।

এর দুর্দান্ত ফিচারগুলি দেখে নিন:

এই স্মার্টওয়াচটিতে একটি 1.96-ইঞ্চি TFT ডিসপ্লে রয়েছে, যা 450 নিট ব্রাইটনেস দেয়। অর্থাৎ রোদেও আপনি পরিষ্কার দেখতে পাবেন। ব্লুটুথ কানেকশন সহ এই স্মার্টওয়াচটিতে, আপনি ডায়াল প্যাড, কল এবং আট জনের কনট্যাক্ট নম্বর সেভ করতে পারবেন।

কানেকশনের জন্য, এই স্মার্টওয়াচটিতে, ব্লুটুথ ভার্সন 5.1 সহ, 100 টিরও বেশি মোড এবং 220টিরও বেশি ক্লাউড ফেস পেয়ে যাবেন। এমনকি আপনি আপনার পছন্দ মতো কাস্টমাইজও করতে পারবেন। জল এবং ধুলো প্রতিরোধের জন্য এই স্মার্টওয়াচটিতে একটি IP67 রেটিং দেওয়া হয়েছে। একবার চার্জে এটি সাত দিন পর্যন্ত চলতে পারবে। এতে আপনি ইনবিল্ট মাইক এবং স্পিকারও পেয়ে যাবেন। এমনকি এই স্মার্টওয়াচে ইন বিল্ট গেমও দেওয়া হয়েছে। এছাড়াও স্মার্ট DND, ওয়েদার আপডেট, রিমোট ক্যামেরা কন্ট্রোল, টাইমার, রিমাইন্ডার এবং রাইজ টু ওয়েকের মতো ফিচারগুলিও দেখতে পাবেন।