Vi 601 Plan: মেয়াদ কমিয়ে ফের চালু ভোডাফোন-আইডিয়ার ৬০১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

গত বছর শুরুর দিকে ভোডাফোন-আইডিয়া তাদের ৬০১ টাকার এই প্রিপেড প্ল্যান চালু করেছিল ডেটা অ্যাড-অন প্যাক হিসেবে। সেক্ষেত্রে ৭৫ জিবি ডেটা এবং এক বছরের জন্য ডিজনি+হটস্টারের মোবাইল অ্যাকসেস পাওয়া যেত।

Vi 601 Plan: মেয়াদ কমিয়ে ফের চালু ভোডাফোন-আইডিয়ার ৬০১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2022 | 11:48 AM

ভিআই বা ভোডাফোন-আইডিয়া সম্প্রতি নতুন করে তাদের ৬০১ টাকা প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এর আগে অবশ্য ৫৬ দিনের মেয়াদ ছিল এই প্রিপেড রিচার্জ প্ল্যানের। এবার দেখে নেওয়া যাক ৬০১ টাকার এই প্রিপেড রিচার্জ প্ল্যানে কী কী সুবিধা রয়েছে।

জানা গিয়েছে, ভিআই- এর এই প্ল্যানে পরিষেবা অর্থাৎ সুযোগ-সুবিধা কিছু পরিবর্তন হয়নি। শুধুমাত্র প্ল্যানের মেয়াদ কমে গিয়েছে। ভোডাফোন-আইডিয়ার এই প্রিপেড রিচার্জ প্ল্যানে প্রতিদিন ৪জি ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ফ্রি এসএমএস পরিষেবাও রয়েছে। এর পাশাপাশি এক বছরের জন্য ডিজনি+হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে ভোডাফোন-আইডিয়ার এই রিচার্জ প্ল্যানে।

সম্প্রতি ভিআই- এর ৬০১ টাকার প্ল্যান বন্ধ করা হয়েছিল। কিন্তু বন্ধ হওয়ার একদিনের মধ্যেই ফের চালু করা হয়েছে এই প্রিপেড রিচার্জ প্ল্যান। খালি আগে তুলনায় প্ল্যানের মেয়াদ ২৮ দিন কমিয়ে দেওয়া হয়েছে। ৬০১ টাকা ভিআই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ৪জি ডেটা, আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০ এসএমএসের সুবিধা পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যানে ইউজাররা অতিরিক্ত ২ জিবি ব্যাকআপ ডেটা পেতে পারেন। ভিআই অ্যাপে ১২১২৪৯ ডায়াল করে এই সুবিধা পাওয়া সম্ভব। সেই সঙ্গে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার মোবাইলের সাবস্ক্রপশনও পাবেন গ্রাহকরা।

এগুলোর পাশাপাশি ভিআই- এর তরফে ডেটা রোলওভার এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত ইন্টারনেট সার্ফিং ও স্ট্রিমিংয়ের জন্য ফ্রি ডেটা অ্যাকসেসও দেওয়া হয়। এর ফলে প্রিমিয়াম মুভি, অরিজিনালস, টিভি শো এবং খবর দেখা যায় ভিআই মুভিজ এবং টিভি অ্যাপের মাধ্যমে। অন্যদিকে ভিআই অ্যাপের মাধ্যমে এই প্ল্যানে রিচার্জ করলে ১০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে।

গত বছর শুরুর দিকে ভোডাফোন-আইডিয়া তাদের ৬০১ টাকার এই প্রিপেড প্ল্যান চালু করেছিল ডেটা অ্যাড-অন প্যাক হিসেবে। সেক্ষেত্রে ৭৫ জিবি ডেটা এবং এক বছরের জন্য ডিজনি+হটস্টারের মোবাইল অ্যাকসেস পাওয়া যেত। পরবর্তী কালে ভিআই- এর তরফে এই প্ল্যান ‘আনলিমিটেড’ রিচার্জ অপশনে বদলে দেওয়া হয়। প্রিপেড গ্রাহকরা এই প্ল্যানের সুবিধা পেতে শুরু করেন।

আরও পড়ুন- Noise ColorFit Caliber: দেহের তাপমাত্রাও মাপতে পারে এই স্মার্টওয়াচ! রয়েছে ১৫ দিনের ব্যাটারি লাইফও

আরও পড়ুন- Prepaid And Postpaid Plans: অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার… জিও, এয়ারটেল, ভিআই- এর কোন প্ল্যানে কী সুবিধা? দেখে নিন

আরও পড়ুন- WhatsApp Tips: হোয়াটসঅ্যাপে আসা দরকারি ছবি ডিলিট করে ফেলেছেন? রিকভার করার সহজ ৪ পদ্ধতি জেনে নিন