Kid’s Smartwatch: স্মার্টওয়াচ দিয়েই নজরে রাখুন বাড়ির বাচ্চাকে, দুর্দান্ত উদ্ভাবন Sekyo-র

Sekyo Kid's Smartwatch: সন্তানের খোঁজ খবর নেওয়ার জন্য় তাকে আর স্মার্টফোন দিতে হবে না। এই স্মার্টফোনের কাজই এখন একটি স্মার্টওয়াচ করবে। কারণ Sekyo-এর এই স্মার্টওয়াচটি শিশুদের জন্য়ই বানানো হয়েছে।

Kid's Smartwatch: স্মার্টওয়াচ দিয়েই নজরে রাখুন বাড়ির বাচ্চাকে, দুর্দান্ত উদ্ভাবন Sekyo-র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 11:14 AM

Sekyo Smartwatch Price: প্রত্যেক বাবা-মা তাদের সন্তানদের নিয়ে চিন্তিত। আপনার সন্তান কোথায় গেল, কখন ফিরবে, ঠিকভাবে পৌঁছিয়েছে কি-না এসব নিয়ে নিশ্চয়ই ভাবনার শেষ থাকে না। আর এই এমন পরিস্থিতিতে সন্তানদের হাতে স্মার্টফোন তুলে দিয়েছেন। কিন্তু ওরা ঘন্টার পর ঘন্টা ফোন গেম খেলতে থাকছে। এতে যেমন তাদের স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব ফেলছে তেমন আপনার চিন্তাও বেড়ে যাচ্ছে যে, সন্তানের মোবাইল আসক্তি থেকে কীভাবে তাকে মুক্ত করবেন। এই সব কিছু নিয়ে আর চিন্তা করতে হবে না। কারণ সন্তানের খোঁজ খবর নেওয়ার জন্য় তাকে আর স্মার্টফোন দিতে হবে না। এই স্মার্টফোনের কাজই এখন একটি স্মার্টওয়াচ করবে। কারণ Sekyo-এর এই স্মার্টওয়াচটি শিশুদের জন্য়ই বানানো হয়েছে। এই স্মার্টওয়াচটিতে এমন একটি বিশেষ ফিচার রয়েছে যা, প্রতি মুহূর্তে শিশুদের উপর নজর রাখবে। তবে আর দেরি না করে দেখে নিন এই স্মার্টওয়াচটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sekyo স্মার্টওয়াচের দাম:

Sekyo স্মার্টওয়াচটি এর অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে। এর দাম 2,399 টাকা থেকে 7,999 টাকা পর্যন্ত। যা একটি সাধারণ স্মার্টফোনের থেকে খুবই কম। কিন্তু এই স্মার্টওয়াচের ফিচারগুলি স্মার্টফোনের মতোই।

স্মার্টওয়াচটির ফিচার এবং স্পেসিফিকেশন:

মানে স্মার্টওয়াচে একটি সিম ইনস্টল করার সুবিধা রয়েছে। যাতে আপনি বাচ্চাদের ভিডিয়ো কল করতে পারেন। এতে ডুয়াল ক্যামেরা সেটআপও দেওয়া হয়েছে। এছাড়াও এই ঘড়িটি ওয়াটার প্রুফ। অর্থাৎ বাচ্চারা স্মার্টওয়াচটচি পরে জলে নেমে গেলেও নষ্ট হবে না। এছাড়াও এতে ব্লুটুথ, ওয়াইফাই-এর সুবিধা রয়েছে।

আপনি এতক্ষনে বুঝেই গিয়েছেন, এটি শিশুদের দিকে নজর রাখতে সক্ষম। এই স্মার্টওয়াচটিতে এসওএস (SOS) ফিচারও দেওয়া হয়েছে। Sekyo Smart Watches ভিডিয়ো এবং অডিয়ো কল ফিচার সহ আসে। যা ব্যবহার করে আপনি আপনার বাচ্চার সঙ্গে কল করে কথা বলতে পারেন। এটিতে জিপিএস ট্র্যাকিংও রয়েছে। যা ব্যবহার করে আপনার সন্তান কোথায়, কখন যাচ্ছে তা জানতে পারবেন। এই স্মার্টওয়াচে জিও ফেন্সিং সুবিধাও দেওয়া হয়েছে। এর কাজ হল আপনি ওয়াচে একটি জায়গা সেট করে রাখতে পারবেন। আপনার সন্তান যদি সেই জায়গার বাইরে বেরোয় তবে আপনার মোবাইলে একটি সতর্কবার্তাও আসবে। আর আপনি যানতে পেরে যাবেন আপনার সন্তান কোথায় আছে।