সোনির নতুন অ্যানড্রয়েড স্মার্ট টিভি লঞ্চ হয়েছে ভারতে, ৩২ ইঞ্চি টিভির দাম ৩১,৯০০ টাকা

১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে সোনির এই স্মার্ট টিভিতে। বিভিন্ন অ্যাপ এবং অ্যাপ ডেটার জন্য এই স্টোরেজ রাখা হয়েছে। সেই সঙ্গে রয়েছে সোনির এক্স রিয়েলিটি প্রো পিকচার প্রসেসিং টেকনোলজি।

সোনির নতুন অ্যানড্রয়েড স্মার্ট টিভি লঞ্চ হয়েছে ভারতে, ৩২ ইঞ্চি টিভির দাম ৩১,৯০০ টাকা
স্ক্রিন সাইজের তুলনায় সোনির এই স্মার্ট টিভির দাম কিছুটা বেশি।

ভারতে অনেকদিন থেকেই জনপ্রিয়তা বেড়েছে স্মার্ট টিভির। বিভিন্ন সংস্থাই এর মধ্যে এ দেশে অত্যাধুনিক সব স্মার্ট টেলিভিশন। সম্প্রতি সোনিও একটি অ্যানড্রয়েড এলইডি টিভি লঞ্চ করেছে ভারতে। 32W830 মডেলের ওই স্মার্ট টিভির দাম ৩১,৯০০ টাকা। ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজে ভারতে পাওয়া যাবে সোনির এই স্মার্ট এলইডি অ্যানড্রয়েড টিভি।

অ্যানড্রয়েড টিভি সফটওয়্যার ছাড়াও এই টেলিভিশনে রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট এবং HDR (HDR10 এবং HLG ফরম্যাট) সাপোর্ট। তবে স্ক্রিন সাইজের তুলনায় সোনির এই স্মার্ট টিভির দাম কিছুটা বেশি। ইতিমধ্যেই ‘মোস্ট এক্সপেনসিভ’ বলা হচ্ছে সোনির এই টিভিকে। ১৫ এপ্রিলের পর থেকে সোনির বিভিন্ন ডিস্ট্রিবিউশন চ্যানেল, অনলাইন এবং অফলাইনের বড় রিটেলার ও সোনি সেন্টার এক্সক্লুসিভ স্টোরে পাওয়া যাচ্ছে এই স্মার্ট টিভি।

সমীক্ষা অনুযায়ী, অ্যামাজন বেসিকস বা ভিইউ- এর ৪৩ ইঞ্চি এবং ৫০ ইঞ্চির আলট্রা এইচডি টেলিভিশনের তুলনায় ৩২ ইঞ্চি সোনি 32W830 মডেলের দাম কিছুটা বেশি। বাকি দু’টি টিভি বেশি স্ক্রিন সাইজের হলেও দাম ৩১,৯০০ টাকার কম। তবে ক্রেতারা ব্র্যান্ডের উপর বিশ্বাস করে সোনির নতুন টিভি কিনবেন বলেই আশাবাদী কর্তৃপক্ষ।

সোনির এই স্মার্ট টিভির বিশেষ কিছু বৈশিষ্ট্য

১। এই টিভির সঙ্গে যেকোনও স্মার্ট স্পিকার যুক্ত করা সম্ভব। তার পাশাপাশি রয়েছে গুগল ক্রোমকাস্ট। এছাড়াও এই অ্যানড্রয়েড টিভিতে রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট সাপোর্ট।

২। তিনটি HDMI পোর্ট, দু’টি ইউএসবি পোর্ট, ৩.৫ মিলিমিটারের অডিয়ো আউটপুট এবং ব্লুটুথ ৪.২ ওয়্যারলেস অডিয়ো কানেকটিভিটি রয়েছে সোনির এই স্মার্ট টিভিতে। এছাড়াও রয়েছে HDMI ARC সাপোর্ট। সেই সঙ্গে এই টিভির স্টিরিও স্পিকার থেকে 20W আউটপুট পাওয়া সম্ভব।

আরও পড়ুন- স্যামসাংয়ের স্মার্টটিভি লঞ্চ হয়েছে ভারতে, পাঁচটি স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এই টেলিভিশন

৩। ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে সোনির এই স্মার্ট টিভিতে। বিভিন্ন অ্যাপ এবং অ্যাপ ডেটার জন্য এই স্টোরেজ রাখা হয়েছে। সেই সঙ্গে রয়েছে সোনির এক্স রিয়েলিটি প্রো পিকচার প্রসেসিং টেকনোলজি।

Click on your DTH Provider to Add TV9 Bangla