Political Debate Story: ব্রাত্যকে একহাত মীনাক্ষির

Political Debate Story: সিপিএমের কান মুলে দেওয়ার কথা বলেন আগে নিজের নাক নিয়ে ভাবুন মুখ্যমন্ত্রী । চাকরিপ্রার্থীদের প্রতি অবিচার সহ অন্যায় দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে ডি ওয়াই এফ আইয়ের ইনসাফ যাত্রা । কোচবিহার থেকে কলকাতা । পায়ে হেঁটে। চাকরি প্রার্থীদের সঙ্গে মিটিং কি সফল হবে? মীনাক্ষী মুখার্জি বললেন , "শিক্ষামন্ত্রী নিজেই জানেন না কটা সিট খালি। ৭ তারিখ ব্রিগেডে সমাবেশ তার আগে কোচবিহার থেকে কলকাতা ইনসাফ যাত্রা।

Political Debate Story: ব্রাত্যকে একহাত মীনাক্ষির
| Updated on: Dec 12, 2023 | 5:38 PM

সিপিএমের কান মুলে দেওয়ার কথা বলেন আগে নিজের নাক নিয়ে ভাবুন মুখ্যমন্ত্রী । চাকরিপ্রার্থীদের প্রতি অবিচার সহ অন্যায় দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে ডি ওয়াই এফ আইয়ের ইনসাফ যাত্রা । কোচবিহার থেকে কলকাতা । পায়ে হেঁটে। চাকরি প্রার্থীদের সঙ্গে মিটিং কি সফল হবে? মীনাক্ষী মুখার্জি বললেন , “শিক্ষামন্ত্রী নিজেই জানেন না কটা সিট খালি। ৭ তারিখ ব্রিগেডে সমাবেশ তার আগে কোচবিহার থেকে কলকাতা ইনসাফ যাত্রা।

হাওড়ার আন্দুল থেকে উনসানি হয়ে বেলেপোলের কাছে এসে সভা করেন বাম সমর্থকরা। এই মিছিলে হাতে ৪০ জনের মত কর্মী সমর্থক। মীনাক্ষী মুখার্জির সঙ্গে ছিলেন আনিস এর বাবাও। বিভিন্ন ক্ষেত্রে সরকারের দুর্নীতির অভিযোগ তুলে তার প্রতিবাদ জানানোর লক্ষ্যেই এই ইনসাফ যাত্রা এ কথা বারবার স্মরণ করিয়ে দেন মীনাক্ষী মুখার্জি।

Follow Us: