Viral Video: গ্রাহক হল লক্ষ্মী, সেই লক্ষ্মীর সাথে বিতর্কে জড়িয়ে ভাইরাল হল একটি ফাস্ট ফুডের দোকান

কিছুক্ষণ পরে সেই মহিলা কর্মী বাইরে বেড়িয়ে গ্রাহক অ্যাটোনির ওপর কাঁচি ছুঁড়ে মারেন। তখনই অ্যাটোনি পুলিশে অভিযোগ জানানোর কথা বলেন।

Viral Video: গ্রাহক হল লক্ষ্মী, সেই লক্ষ্মীর সাথে বিতর্কে জড়িয়ে ভাইরাল হল একটি ফাস্ট ফুডের দোকান
গ্রাহকের ওপর কাঁচি ছুঁড়ছেন মহিলা কর্মী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 6:50 PM

যেকোনও খাবারের দোকানে প্রায়শই ব্যস্ততা থাকে। সাধারণত খাবার অর্ডার দেওয়ার সাথে সাথেই ডেলিভারি পাওয়া যায় না। এই ছবিটা আমাদের জীবনে অপরিচিত নয়। কিন্তু তাতেও এই দোকানে যেসব মানুষেরা কাজ করেন, তারা অনবরত চেষ্টা করেন গ্রাহকদেড় চাহিদা মেটানোর। তারা চেষ্টা করেন সঠিক সময়ের মধ্যে গ্রাহককে পরিষেবা প্রদান করার। কিন্তু সবসময় তা সম্ভব হয়ে ওঠে না। কখনও কখনও বিতর্ক বা ঝামেলার মধ্যে জড়িয়ে পড়তে হয় এই দোকানদার বা কর্মীদের। তা সত্ত্বেও তাঁরা চেষ্টা করেন যাতে সুষ্ঠ ভাবে বিষয়টি সম্পন্ন করা যায়।

ইন্টারনেটে উঠে এল এই বিষয়কে কেন্দ্র করে একটি ভিডিয়ো। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একজন ফাস্ট ফুডের দোকানের কর্মী কাঁচি ছুঁড়ে মারছে একজন গ্রাহকের দিকে। বাল্টিমোরের চিপোটল নামক একটি দোকানের ছবি উঠে এসেছে এই ভিডিয়োতে।

দেখুন সেই ভিডিয়ো..

১মিনিট ৩৬ সেকেন্ডের এই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, গ্রাহকের সাথে দোকানের এক কর্মী তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন এবং শেষ পর্যন্ত বিষয়টি খুব খারাপ রূপ ধারণ করে। ভিডিয়োটিতে থাকা গ্রাহকের নাম অ্যাটোনি ইভান। অ্যাটোনি যখন তার অর্ডার করা খাবার না পেয়ে অভিযোগ জানানোর জন্য দোকানে যান, তখন তাঁর অভিযোগ গ্রহণ করার বদলের দোকানের ওই মহিলা কর্মী উচ্চস্বরে কথা বলেন তাঁর সাথে। এমনকি সেই মহিলা কর্মী চেঁচাতে চেঁচাতে দোকানের ভিতরের অফিসে চলে যান এবং ভিতর থেকেও উচ্চস্বরে কথা বলতে থাকেন। কিছুক্ষণ পরে সেই মহিলা কর্মী বাইরে বেড়িয়ে গ্রাহক অ্যাটোনির ওপর কাঁচি ছুঁড়ে মারেন। তখনই অ্যাটোনি পুলিশে অভিযোগ জানানোর কথা বলেন।

লুসিয়ানো১ নামক একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। চিপোটল দোকানকে ট্যাগও করা হয়েছে পোস্টটিতে। ১ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে এই ভিডিয়োটি। হ্যাসট্যাগ ব্যবহার করে চিপোটলকে বিষয়টি বিশ্লেষণের জন্যও দাবি জানিয়েছেন লুসিয়ানো১।

কাঁচি ছুঁড়ে মারায় গ্রাহক আহত না হলেও বিষয়টি অত্যন্ত নিন্দাজনক। দোকানদারের সাথে গ্রাহকের সম্পর্কও ব্যবসায় উন্নতি নিয়ে আসে। কিন্তু এই ক্ষেত্রে আসল বিষয়টি কী ঘটেছিল তা স্পষ্ট ভাবে জানা যায়নি।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে ভাইরাল হল পেটের তাগিদে হারিয়ে যাওয়া প্রতিভার ভিডিয়ো