Viral Video: এই গরমে অটোতে চলছে ঠান্ডা কুলার, এমন দৃশ্য জীবনেও দেখেননি আপনি!

Latest Viral Video: ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় 2 লাখ 15 হাজারেরও বেশি ব্যবহারকারী এটি লাইক করেছেন এবং 2.7 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী এটি দেখেছেন।

Viral Video: এই গরমে অটোতে চলছে ঠান্ডা কুলার, এমন দৃশ্য জীবনেও দেখেননি আপনি!
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 2:29 PM

Viral Video Today: বর্তমানে যে হারে গরম পড়েছে, তাতে রাস্তায় বেরনো দায় হয়ে পড়েছে। কিন্তু বাড়িতে থাকারও কোনও উপায় নেই। কাজের জন্য রাস্তাতে বেরতেই হচ্ছে। বাসে, অটোতে গরমে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে কালঘাম ছুটছে। কখনও কখনও মনে হয় না যে, যদি অটোয় এসি থাকত, কী ভালই না হত। বাসে তবু এসি আছে, কিন্তু অটোতে সেই উপায় নেই। বর্তমানে এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি অটোর পিছনে একটি কুলার লাগানো আছে। যাত্রীদের যাতে কোনও রকম কষ্ট না হয়, সেই কথা মাথায় রেখেই এই সিন্ধান্ত নেওয়া হয়েছে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অবাক নেটিজ়েনের একাংশ।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তা অনেক গাড়ি যাচ্ছে। তার মধ্যে একটি অটোও আছে। অটোটিকে দেখেই আপনার সমস্ত দৃষ্টি তার দিকে যাবে। কারণ তাতে একটি এয়ার কুলার লাগানো আছে। গরমে যখন প্রান ওষ্ঠাগত তখন এটাই একমাত্র উপায়। সাধারণত গরম এড়াতে কয়েকজনকে গাড়িতে গোবরের পেস্ট লাগাতে দেখা গিয়েছে, সেখানে কাউকে গাড়ির ছাদে ঘাস বাড়াতে দেখা গিয়েছে। এই ধরনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আগে ভাইরাল হয়েছে। কিন্তু আপনি কি আগে কখনও অটোয় কুলার থাকতে দেখেছেন?

View this post on Instagram

A post shared by KABIR SETIA (@kabir_setia)

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় 2 লাখ 15 হাজারেরও বেশি ব্যবহারকারী এটি লাইক করেছেন এবং 2.7 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী এটি দেখেছেন। অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়। কেউ বলেছেন, “আমার খুব জানতে ইচ্ছে করছে যে, কুলার থাকার জন্য কি এই অটোর ভাড়া বেশি হবে?”