Viral Video: গ্রামের রাস্তায় একই সঙ্গে দুটো সাইকেল চালাচ্ছেন এক ব্যক্তি, অবাক প্রতিভা দেখে নেটিজ়েনরা হতবাক

Viral Video Today: একটি গাড়ি থেকে ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। দেখা গিয়েছে, গ্রামের রাস্তায় এক ব্যক্তি একই সঙ্গে দুটো সাইকেল চালাচ্ছেন। রাস্তায় যাতায়াত করছিলেন যে সব মানুষজন, তাঁরাও এই সাইকেল আরোহীর কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছেন।

Viral Video: গ্রামের রাস্তায় একই সঙ্গে দুটো সাইকেল চালাচ্ছেন এক ব্যক্তি, অবাক প্রতিভা দেখে নেটিজ়েনরা হতবাক
এমন স্কিল আগে দেখেছিলেন!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 12:39 PM

Latest Viral Video: সাইকেল এদেশের মানুষের কাছে একটা বড় ব্যাপার। দাম কম, জ্বালানি খরচের চিন্তা নেই, গিয়ার-ক্লাচ বদলানোর অহেতুক চাপ নেই, একটু স্পিড তুলতে পারলেই যে কোনও জায়গায় তড়িঘড়ি পৌঁছে যাওয়া যেতে পারে। সেই সাইকেলের দুই দিক চাকা মধ্যে ফাঁকা, চালানো কিন্তু খুব একটা সহজ নয়। সাইকেল চালাতে ব্যালেন্সিংয়ের খেলাটা ভাল করে রপ্ত করতে হয়। তবে সাইকেল নিয়ে অনেকেই কেতবাজি দেখান, ব্যালেন্সিং অ্যাক্টের মাস্টার বলা যেতে পারে তাঁদের। কেউ এক হাতে সাইকেল চালান, কেউ আবার সাইকেলের উপরে দাঁড়িয়ে তাঁর স্কিল দেখানোর ওস্তাদ, কেউ আবার একটা সাইকেল ছয় থেকে সাতজন মানুষকে বসিয়ে নিজের কেরামতির নিদর্শন দেখিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সাইকেল নিয়ে হরেক কারবার আমরা দেখেছি। কিন্তু কখনও একটা মানুষকে (Man) দুটো সাইকেল (Two Cycles) চালাতে দেখেছেন? দুটো সাইকেল যদি একটা মানুষ চালান, তাহলে ব্যালেন্সের খেলাটা তিনি কীরকম রপ্ত করেছেন, একবার ভেবে দেখুন তো! তেমনই এক ব্যক্তির সন্ধান দিয়েছে এই ইন্টারনেট, যা দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে।

ইনস্টাগ্রামে it_z_anil_38 নামক একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। একটি গাড়ি থেকে ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। দেখা গিয়েছে, গ্রামের রাস্তায় এক ব্যক্তি একই সঙ্গে দুটো সাইকেল চালাচ্ছেন। রাস্তায় যাতায়াত করছিলেন যে সব মানুষজন, তাঁরাও এই সাইকেল আরোহীর কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছেন। সাইকেল নিয়েও যে এমনতর স্টান্ট দেখানো যায়, তা হাঁ হয়ে দেখছিলেন লোকজন। ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, তার ভিউ 15 লাখ ছাপিয়ে গিয়েছে।

কীভাবে যে ওই ব্যক্তি দুটি সাইকেল নিয়ে ব্যালেন্সিং অ্যাক্ট করছিলেন, তা ছিল সত্যিই দেখার মতো। দুটি সাইকেল চালাতে ওই আরোহী ব্যবহার করছিলেন উভয় হাত ও পা। বাঁ হাত ও বাঁ পা দিয়ে যদি একটা সাইকেল সামলাচ্ছিলেন তো আর একটি সাইকেল সামলাচ্ছিলেন ডান হাত ও পা দিয়ে। কখনও আবার দুটি সাইকেলকেই ভূমির দিকে কাত করে স্টান্টও দেখাচ্ছিলেন ওই আরোহী।

ওই সাইকেল আরোহীর এমনতর সাহসিকতার প্রশংসা করেছেন নেটপাড়ার মানুষজন। কেউ আবার বলেছেন, নিশ্চয়ই লোকটার দুটো সাইকেল একসঙ্গে চালানোর অভ্যাস রয়েছে, তা না হলে এমন স্টান্ট দেখানো সম্ভব নয়। তবে একটা বিষয়ে নিশ্চিত না হওয়া গেলেও ভিডিয়ো দেখে পরিষ্কার বোঝা গিয়েছে, ভিডিয়োটি এই বাংলারই কোনও এক প্রান্তের। কারণ, রাস্তাঘাট বড়ই পরিচিত, ভিডিয়োতে যে সব রিক্সাগুলিকে দেখা গিয়েছে সেগুলির পিছনে বাংলায় লেখা। তার থেকেও বড় কথা, ভিডিয়োতে বাংলাতেই একটি টেক্সট লেখা হয়েছে।