Viral Video: ধোসার সঙ্গে ঘুগনি কম্বো? স্রেফ ছবি দেখেই চক্ষু চড়কগাছ খাদ্যরসিকদের

Dosa With Chole Combinations: আপনিও একবার খেয়ে দেখবেন নাকি সাম্বার-এর জায়গায় ছোলা দিয়ে দোসা খেয়ে?

Viral Video: ধোসার সঙ্গে ঘুগনি কম্বো? স্রেফ ছবি দেখেই চক্ষু চড়কগাছ খাদ্যরসিকদের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 2:25 PM

Latest Viral Video: সোশ্য়াল মিডিয়ায় অনেক ধরনেরই খাবার ভাইরাল হয়। কখনও আইসক্রিম দিয়ে ফুচকা তো আবার কখনও চাউমিন দিয়ে অমলেট। কিন্তু তাই বলে ঘুগনি দিয়ে দোসা খেতে হবে? অনেকেই হয়তো জানেন দোসা একটি দক্ষিণ ভারতীয় খাবার। তবে সম্পূর্ণ ভারতের মানুষের কাছেই এই খাবার জনপ্রিয়। দোসা (Dosa) মানেই সঙ্গে থাকবে সাম্বার ও নাড়কেলের চাটনি। ব্য়স! তাহলেই জমে যাবে। কিন্তু এই দোসাই যদি আপনাকে পরিবেশন করা হয় ঘুগনির সঙ্গে? কেমন লাগবে একবার ভেবে দেখুন। সোশ্য়াল মিডিয়ায় (Social Media) দোসার এমন কম্বিনেশন ভাইরাল (Viral) হয়েছে ঝড়ের বেগে। আর তারপর থেকেই হুঁশ উড়ে গিয়েছে অধিকাংশ নেটিজেনদের। আপনিও একবার খেয়ে দেখবেন নাকি সাম্বার-এর জায়গায় ছোলা (Chole) দিয়ে দোসা খেয়ে?

ভাইরাল হওয়া পোস্টে দেখা যাচ্ছে, সাদা প্লেটে একটি দোসা রাখা আছে। তারমধ্য়ে কিছুটা খাওয়া হয়ে গিয়েছে। কিন্তু প্রথমেই আপনাকে যা অবাক করবে তা হল, দোসার সঙ্গে পাশে রাখা এক বাটি ঘুগনি। না কোনও সাম্বার নেই, তবে সাদা নাড়কেলের চাটনিটি রয়েছে।

@Sassy_Soul_ নামের একটি অ্যাকাউন্টের মাধ্যমে এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছে। টুইটের ক্য়াপশনে তিনি লিখেছেন, “ছোলার ঘুগনি দিয়ে দোসা খাচ্ছি। এটা সাম্বারের থেকে খেতে অনেক ভাল।’ পোস্টটি এখনও পর্যন্ত 60 হাজারেরও বেশি ভিউ হয়েছে এবং অনেকে অনেক কমেন্টও করেছেন। এক ব্য়বহারকারী লিখেছেন, “মনে হচ্ছে এখন দোসা খাওয়ার অভ্যাস ছাড়তে হবে।” একই সময়ে অন্য এক ব্যবহারকারী কমেন্টে লিখেছেন, “আপনি ভুল কিছু বলেলনি। একবার এভাবে খেয়ে দেখতে হবে কেমন লাগে।” আরও একজন লিখেছেন, “ওড়িশাতে উত্তাপমের সঙ্গে এমন ছোলা খেতে দেওয়া হয়। খারাপ লাগে না। কিন্তু দোসার সঙ্গে কেমন লাগবে তা বলা যাচ্ছে না।