Viral Video: লেহেঙ্গা গয়নায় সেজে পুশ আপ করছেন কনে, দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: টুইটারে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। ক্রমশ বাড়ছে ভিউ, কমেন্ট, লাইকের সংখ্যা। ইতিমধ্যেই প্রায় ৫০০০- এর কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিয়োর।

Viral Video: লেহেঙ্গা গয়নায় সেজে পুশ আপ করছেন কনে, দেখুন ভাইরাল ভিডিয়ো
লেহেঙ্গা পরে পুশ আপ করছেন কনে। Photo Credit: Zee News
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 10:48 PM

ওয়ার্ক আউট (Work Out) করায় কি তীব্র অনীহা রয়েছে আপনার? তাহলে এই দুলহানিয়াকে (Bride) দেখে নিন। লেহেঙ্গা পরে দিব্যি পুশ আপ দিচ্ছেন তিনি। ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)। ভারী লেহেঙ্গা তার সঙ্গে মানানসই গয়না সবই রয়েছে এই কনের পরনে। কিন্তু তার পুশ আপ করার বহর দেখে বোঝা যাচ্ছে যে নিয়মিত পুশ আপ করার অভ্যাস রয়েছে তাঁর। শুধু পুশ আপ করেই থামেননি তিনি। ভিডিয়োর শেষে দেখা গিয়েছে মাসল শো করছেন এই কনে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এই কনেকে দেখে উৎসাহ পাবেন অনেকেই। দেখে মনে হচ্ছে বিয়ের আগে হয়তো মেকআপ করতে গিয়েছিলেন এই তরুণী। সেখানেই মেকআপ এবং সাজসজ্জা শেষ করার পর পুশ আপ করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

লেহেঙ্গা গয়নায় সেজে পুশ আপ করছেন কনে, দেখুন ভাইরাল ভিডিয়ো

টুইটারে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। ক্রমশ বাড়ছে ভিউ, কমেন্ট, লাইকের সংখ্যা। ইতিমধ্যেই প্রায় ৫০০০- এর কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিয়োর। টুইটারে এই ভিডিউও শেয়ার করে ক্যাপশন দেওয়া হয়েছে, ‘অন্যরকমের ফিটনেস। লেহেঙ্গা এবং গয়না পরে পুশ আপ করছেন কনে।’ নেটিজ়েনদের অনেকেই বলেছেন এই কনের থেকে অনুপ্রেরণা পেয়ে এবার হয়তো সকলেই ফিটনেস ফ্রিক হয়ে উঠবেন। অনেকে আবার মজাও করেছেন এই ভিডিয়ো দেখে। কেউ বলেছেন লেহেঙ্গা পরে পুশ আপ করার মানে কী? কেউবা বলেছেন মাসেল দেখিয়ে কী বোঝাতে চাইলেন এই কনে? নেটিজ়েনদের অনেকে আবার একথাও বলেছেন যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য এমন কীর্তিকলাপ করেছেন এই কনে।

লেহেঙ্গা পরে কেন এই তরুণী পুশ আপ করেছেন তা তো জানা যায়নি। তবে এই ভিডিয়ো নিয়ে নেটপাড়ায় বেশ শোরগোল হয়েছে এটা বোঝা যাচ্ছে। কটাক্ষ এবং প্রশংসা দুইই পেয়েছেন এই কনে। নেটিজ়েনদের অনেকে আবার এই কনের হবু বরের উদ্দেশ্যে বলেছেন সাবধানে থাকার কথা। কারণ বেচাল দেখলেই কিন্তু এমন মাসলওয়ালা বউয়ের হাত থেকে মোটেই রক্ষা পাবেন না তিনি।

আরও পড়ুন- Optical Illusion: আপনি আবেগপ্রবণ হলেই এক দেখায় ধরে ফেলবেন শব্দটা, গেস করে দেখুন তো

আরও পড়ুন- Viral Video: ‘ও আমায় মেরে ফেলবে’, পাখির আতঙ্কে ভয়ে সিঁটিয়ে দুই ব্যক্তি, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: কাঁচা বাদাম গানে উদ্দাম নৃত্য, আন্টির নাচের স্টাইল দেখে হেসে গড়াগড়ি খেলেন নেটিজেনরা