Viral Video: কান ঘেঁষে বেরিয়ে দোকানে বাসের ধাক্কা! বরাতজোরে বাঁচলেন মহিলা

ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে, বাসটি একজন মহিলাকে প্রায় ধাক্কা মারছে, যখন তিনি ব্রডওয়েতে কর্নার ক্যাফের বাইরে রাস্তা পারাপার করছিলেন। দোকানের সঙ্গে বাসটির সংঘর্ষের জাস্ট কয়েক মিনিট আগে এই ঘটনা ঘটে।

Viral Video: কান ঘেঁষে বেরিয়ে দোকানে বাসের ধাক্কা! বরাতজোরে বাঁচলেন মহিলা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2022 | 3:55 AM

স্কুল-পড়ুয়াদের নিয়ে যাচ্ছিল একটি ডাবল ডেকার বাস (Double Decker Bus)। নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মাসে একটি দোকানে। তবে তার আগে এক মহিলার কান ঘেঁষে বেরিয়ে যায় বাসটি। ঘটনাটি ঘটেছে নর্থইস্ট লন্ডনে (North East London)। ডাবল ডেকার ওই বাসটি ধাক্কা মেরেছিল হাইহ্যামস পার্কে সেলউইন অ্যাভিনিউতে। জ়েবরা ক্রসিংয়ে দাঁড়িয়েছিলেন ওই মহিলা। ঘটনার একটি সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশ্যে এসেছে। শিউরে ওঠার মতো ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে, বাসটি একজন মহিলাকে প্রায় ধাক্কা মারছে, যখন তিনি ব্রডওয়েতে কর্নার ক্যাফের বাইরে রাস্তা পারাপার করছিলেন। দোকানের সঙ্গে বাসটির সংঘর্ষের জাস্ট কয়েক মিনিট আগে এই ঘটনা ঘটে। সূত্রের খবর, দুর্ঘটনার পরই ঘটনাস্থলে পৌঁছে যায় মেডিক্যাল টিম। ঘটনাস্থলেই ১৯ জন রোগীর চিকিৎসা করা হয়। মোট পাঁচজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যাদের মধ্যে তিনজন শিশু এবং দুইজন প্রাপ্তবয়স্ক ছিলেন বলে জানা গিয়েছে।

জ়েবরা ক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা ওই মহিলাকে ডাবল ডেকার বাসটির প্রায় ছুঁয়ে বেরিয়ে যাওয়ার সময়কার সেই সিসিটিভ ফুটেজটি দেওয়া হয়েছে ক্যাফে এরিক গারিপের মালিকের তরফ থেকে। বরাতজোরে বেঁচে যাওয়ার খানিক পরে হতভম্বিত ওই মহিলা পৌঁছেছিলেন ক্যাফি শপে।

দ্য কর্নার ক্য়াফের একজন ওয়েট্রেস টিনা হগান ওই মহিলাকে উদ্ধৃত করে বললেন, “উনি আমাকে বলছিলেন, হে ভগবান! বাসটা আমার উপর দিয়েই চলে যেত আর একটু হলে। এখনও বিশ্বাস করতে পারছি না। ঘটনায় তিনি রীতিমতো হকচকিয়ে গিয়েছিলেন। আমি তাঁকে একটু জল দিতেই তিনি বেরিয়ে যান।”

ঘটনার প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন যে, ওই ডাবল ডেকার বাসটি রাস্তার অনতিদূরেই একটি দ্বীপ অতিক্রম করার পরে ড্রাইভার ব্ল্যাক আউট করে যান এবং তার পরেই আর তাতেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ধাক্কা মারে।

আরও পড়ুন: Viral Video: ফাঁকা ফ্লাইটে কাঁচা বাদাম গানে নাচ স্পাইসজেট এয়ার হস্টেসের, ফের ভাইরাল

আরও পড়ুন: Viral Video: বিয়ের দিনও অফিস থেকে মুহুর্মুহু ফোন! মজাদার এই ভিডিয়োর এখন ৫ মিলিয়ন ভিউ

আরও পড়ুন: Viral Video: দুটি ট্রেনের মাঝে পাল্লা দিয়ে ছুটে চলেছে এই ঘোড়া, ভিডিয়োতে দেখুন কী হল তার পরিণতি…