Viral Video: ক্যানসার আক্রান্ত মালকিনের সঙ্গে ৪০ দিন পর দেখা পোষ্যের, বাধ মানল না চোখের জল

Viral Video: নেটিজ়েনরা বলছেন একেই বলে পোষ্যের টান। একে অন্যকে বেশিদিন না দেখে থাকলে এমনভাবেই মিলন হয় তাদের।

Viral Video: ক্যানসার আক্রান্ত মালকিনের সঙ্গে ৪০ দিন পর দেখা পোষ্যের, বাধ মানল না চোখের জল
ক্যানসার আক্রন্তের সঙ্গে পোষ্যের পুনর্মিলন। Photo Credit: DNA India
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 3:37 PM

পোষ্যের (Pets) সঙ্গে মালিকের আত্মিক টান ঠিক কতটা, সেটা যাঁরা পোষেন তাঁরাই বোঝেন। আর এই পোষ্যদের থেকে যদি কিছুদিন দূরে থাকতে হয়, তাহলে মালিকের কষ্টও হয় খুব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। সেখানে এক ক্যানসার আক্রান্তের সঙ্গে অনেকদিন পর দেখা হয়েছে তাঁর পোষ্য কুকুরের। সাধের পোষ্যকে অনেকদিন পর কাছে পেয়ে চোখের জল আর বাধ মানেনি। আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন ওই মহিলা। মানুষের মতো আবেগ প্রকাশ করতে না পারলেও কুকুরটিকে দেখেও বোঝা যাচ্ছিল যে আবেগপ্রবণ হয়ে পড়েছে সেও। বুঝতে পেরেছে যে তার মালিক কঠিন রোগে আক্রান্ত। চিকিৎসা চলছে। সেই জন্যই অনেকদিন তাদের দেখা হয়নি। পশুপ্রেমী বা বিশেষজ্ঞরা বলেন, পোষ্যরা শুধু মানুষের মতো কথা বলতে পারে না। এছাড়া ভাব প্রকাশে তাদের কোনও খামতি নেই। মালিকরা যেমন পোষ্যকে আঁকড়ে থাকেন, এর উল্টোটাও ধ্রুব সত্য। বিশেষ করে পোষ্য যদি হয় কুকুর তাহলে আনুগত্য, কৃতজ্ঞতা, ভালবাসা— মালিককে সব দিয়ে ভরিয়ে রাখে তারা।

View this post on Instagram

A post shared by Good News Correspondent (@goodnewscorrespondent)

ইনস্টাগ্রামে যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, হুইল চেয়ারে বসে রয়েছে ক্যানসার আক্রান্ত মহিলা। তাঁকে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করাতে নিয়ে এসেছেন হাসপাতালে এক নার্স। সেখানেই ওই যুবকের কোলে তাঁর সাধের পোষ্য সারমেয়কে তুলে দিয়েছেন পরিবারের একজন। মারিয়া নামের ওই মহিলা অনেকদিন পর নিজের পোষ্য কুকুর অ্যামোরাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। চিকিৎসার জন্য অনেকদিন হাসপাতালে থাকার ফলে দীর্ঘদিন পোষ্যর থেকে দূরে ছিলেন। অনেকদিন পর তাই অ্যামোরাকে দেখে আবেগ সামাল দিতে পারেননি মারিয়া।

মালকিনকে দেখে ছোট্ট অ্যামোরারও সে কী আনন্দ। লেজ নেড়ে মারিয়াকে চেটে একসা করে দিয়েছে সে। এতদিন যে মারিয়াকে সে ভীষণ মিস করেছে সেটা বোঝাতে একটুও খামতি রাখেননি ছোট্ট অ্যামোরা। পোষ্য আর তার মালকিনের এই মুহূর্ত দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছে নেটিজ়েনদের অনেকেই। ছোট্ট কুকুর অ্যামোরা এবং মারিয়ার আবেগ দেখেই বোঝা গিয়েছে তারা একে অন্যের কতটা বন্ধু। অ্যামোরা যেমন মারিয়াকে অনেকদিন পর দেখে আদরে ভরিয়ে দিয়েছে, তেমটাই করেছেন মারিয়াও। ছোট্ট পোষ্যকে দেখে কেঁদে ফেলেছেন তিনি। আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন আশপাশের প্রায় সকলেই। নেটিজ়েনরা বলছেন একেই বলে পোষ্যের টান। একে অন্যকে বেশিদিন না দেখে থাকলে এমনভাবেই মিলন হয় তাদের। জানা গিয়েছে, মারিয়ার বেস্ট ফ্রেন্ট ছোট্ট অ্যামোরা। ৪০ দিন পর একে অন্যের সঙ্গে দেখা করেছে তারা।

আরও পড়ুন- Viral Video: তিনমাসের মেয়ের নতুন বন্ধু পোষ্য কুকুর, একরত্তির হাসিই বুঝিয়ে দিচ্ছে দারুণ খুশি সে

আরও পড়ুন- Viral Video: পরিত্যক্ত কুয়ো থেকে উদ্ধার সুবিশাল বিষধর কেউটে, বাগে আনতে হিমশিম খেয়েছেন উদ্ধারকারীরা

আরও পড়ুন- Viral Video: বিড়ালকে ঠকিয়ে বন্ধুর জন্য খাবারের ব্যবস্থা করে দিল চতুর কাক! একেই বলে টিমওয়ার্ক, দাবি নেটিজেনদের