Viral Video: হলিউডের স্টান্টও হার মানবে এই চোরের কাছে, রাস্তায় পুলিশের তাড়া খেয়ে যা কাণ্ড করল..

Car Stunt Viral Video: এক অপরাধী পুলিশের হাত থেকে পালানোর জন্য বিপজ্জনক এক স্টান্ট করল। এক মুহূর্তের জন্য়ও আপনার মনে হবে যে, ব্যক্তির মৃত্যু নিশ্চিত। কিন্তু তারপরে এমন কিছু ঘটবে, যা দেখলে আপনি অবাক হবেন।

Viral Video: হলিউডের স্টান্টও হার মানবে এই চোরের কাছে, রাস্তায় পুলিশের তাড়া খেয়ে যা কাণ্ড করল..
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 4:06 PM

Latest Viral Video: বলিউড, টলিভড বা হলিউড, যাই হোক না কোন সিনেমার অ্য়াকশন সিনে স্টান্ট থাকবেই। কখনও তা হিরো নিজেই করেন, আবার কখনও তার জন্য় স্টান্ট ম্য়ান আনা হয়। কিন্তু বাস্তবে সাধারণ কোনও মানুষ অমন করতে পারেন, তা কখনও দেখেছেন? সোশ্য়াল মিডিয়ায় (Social Media) এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা দেখলে আপনি শিউরে উঠবেন। এক অপরাধী (Criminal) পুলিশের হাত থেকে পালানোর জন্য বিপজ্জনক এক স্টান্ট (Stunt) করল। এক মুহূর্তের জন্য়ও আপনার মনে হবে যে, ব্যক্তির মৃত্যু নিশ্চিত। কিন্তু তারপরে এমন কিছু ঘটবে, যা দেখলে আপনি অবাক হবেন।

হর্ষ গোয়েঙ্কা তার অফিসিয়াল অ্যাকাউন্টে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি গাড়ি খুব স্পিডে আসছে। আর সেই গাড়িটিকে আটকানোর জন্য় একটি পুলিশের গাড়ি দাঁড়িয়ে আছে। কিন্তু কোনওভাবেই যাতে পুলিশ সেই গাড়িতে ধরতে না পারে, সেই জন্য় গাড়ির চালক সোজা একটি ক্যারেজওয়ে দিয়ে ওপারে যাওয়ার চেষ্টা করে। তাক ঠিক সময়ই নীচ থেকে একটি বাস যচ্ছিল। আর গাড়িটি সেই বাসের ছাদে ভর দিয়ে ওপারে চলে যায়। আশ্চর্যের বিষয় হল এত কিছুর পরও চালক এক্সিলারেটর থেকে পা সরাচ্ছেন না। ফলে গাড়িটি ধাক্কা খেয়ে অন্য দিকের ক্যারেজওয়েতে ঝাঁপিয়ে পড়ে। তারপরে ওভাবেই স্পিডে সেখান থেকে চলে যায়। পুরো দৃশ্য়টাই কোনও সিনেমার স্টান্টের থেকে কম কিছু না।

এই ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় অধিকাংশ নেটিজ়েনের নজর কেড়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটিতে 57 লাখ ভিউ হয়েছে। আর আট হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। এছাড়া অনেকে কমেন্ট করে তাদের মতামতও দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “এটা খুবই ভয়ানক ছিল। আমার তো মনে হয় একজন স্টান্টমাস্টারও এমন স্টান্ট করতে পারবেন না।”