Viral Video: যত কাণ্ড জঙ্গলে! রাতবিরেতে 400 সেলফি তুলে ভাইরাল হল এই ভালুক

Bear Take 400 Selfies: ক্যামেরা ছাড়া এখন জীবন অসম্পূর্ণ। তবে সেটি আর মানুষের জন্য় সীমাবদ্ধ রইল না। একটি ভাল্লুক তার মতো করে সেটি প্রমান করল। নিজের ইচ্ছে মতো সেলফি তুলে সে এখন ভাইরাল।

Viral Video: যত কাণ্ড জঙ্গলে! রাতবিরেতে 400 সেলফি তুলে ভাইরাল হল এই ভালুক
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 8:45 AM

Latest Viral Post: বন্য প্রাণীদের ভিডিয়ো প্রায়ই মানুষ পছন্দ করে। এমন সব ভিডিয়োতে ভরপুর সোশ্যাল মিডিয়া। ক্যামেরা ছাড়া এখন জীবন অসম্পূর্ণ। তবে সেটি আর মানুষের জন্য় সীমাবদ্ধ রইল না। একটি ভাল্লুক তার মতো করে সেটি প্রমান করল। নিজের ইচ্ছে মতো সেলফি তুলে সে এখন ভাইরাল। আবার গুটিকয়েক নয়, একেবারে 400 টি সেলফি তুলেছে সে। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের কলোরাডোতে। আসলে বনদপ্তর থেকে জঙ্গলে নজরদারির জন্য ক্যামেরা লাগানো হয়েছিল। আর তা ভালুকের হাতে ধরা পড়ে যেতেই ক্যামেরার সাহায্যে সে একটি বা দুটি নয়, 400 টি সেলফি তুলল। সব সেলফির দিকে তাকালে মনে হবে যেন ভালুকটি পোজ দেওয়ায় অস্তাদ। এই কালো ভালুকেরছবিগুলি সোশ্যাল মিডিয়া ভাইরাল হতেই নজর কেড়েছে নেটিজ়েনের একাংশের।

কলোরাডোর ওপেন স্পেস এবং মাউন্টেন পার্কের জঙ্গলে মোশন ডিটেক্টিং ক্যামেরা ইনস্টল করা আছে। সাধারণত অন্যান্য প্রাণীরা এই খোলা জায়গায় খাবার বা বিশ্রামের জন্য় আসে। কিন্তু এই ভালুকরা তা করে না। কিন্তু এবার এই জায়গায় কালো ভালুকর প্রায় 600টি ছবি ধরা পড়েছে। এর মধ্যে 400টি ছবি ছিল একটি ভালুকের। এসব ছবিতে তাকে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে নিজের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়।

এই ছবিগুলি Open Space and Mountain Parks এর মুখপাত্র টুইট করেছেন। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তিনি পোস্টে লিখেছেন, “সম্প্রতি একটি ভালুক বনে লাগানো ক্যামেরাটি খুঁজে পেয়েছে। সাধারণত আমরা বন্যপ্রাণী পর্যবেক্ষণ করতে এই ক্যামেরা ব্যবহার করি। কিন্তু এই ভালুকটি নিজের অনেকগুলি ছবি তুলেছে। আমরা যখন ছবিগুলি দেখেছি, তখন দেখা গিয়েছে যে, 580টি ছবির মধ্যে 400টি একটি ভালুকের। আমরা এই ছবিগুলি দেখে অনেক হেসেছি।”

তার টুইটে এখন পর্যন্ত 8 হাজারের বেশি ভিউ ও 2 হাজারের বেশি লাইক হয়েছে। শত শত ব্যবহারকারী এই পোস্টে কমেন্ট করেছেন। কেউ মজা করে বলেছেন যে, “এই ভালুকটি আমার থেকেও ভাল সেলফি তুলেছে।” আরও একজন বলেছেন, “আমি ছবিগুলি দেখে নিজের হাসি চেপে রাখতে পারলাম না।”