Viral Video: রুআফজা মেশানো চা! গোলাপি রঙের চা দেখে ক্ষুব্ধ নেট দুনিয়া

প্রসঙ্গত উল্লেখ্য, খাবারে রুআফজা মেশানোর ঘটনা এই প্রথম নয়। কয়েকদিন আগে ম্যাগির মধ্যেও মেশানো হয়েছিল রুআফজা।

Viral Video: রুআফজা মেশানো চা! গোলাপি রঙের চা দেখে ক্ষুব্ধ নেট দুনিয়া
ফুড ব্লগারের অভিব্যক্তিতেই বোঝা গিয়েছে এই চা খেতে কতটা খারাপ।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 9:45 AM

ম্যাগির পর এবার চায়ে মেশানো হয়েছে রুআফজা। গোলাপি রঙের চা দেখতে সুন্দর লাগলেও, খেতে যে ভয়ঙ্কর খারাপ তা স্পষ্ট বোঝা গিয়েছে এক ফুড ব্লগারের ইনস্টাগ্রাম ভিডিয়োতে। আর সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর অর্থাৎ ২০২১ সাল জুড়ে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে অদ্ভুত সব খাবারের ভিডিয়ো। চা-কফি নিয়েও পরীক্ষা-নিরীক্ষা কিছু কম হয়নি। তার মধ্যে কিছু রেসিপি আবার নেটিজ়েনদের মনেও ধরেছিল। কিন্তু তাই বলে চায়ের মধ্যে রুআফজা মেশানো হবে, এমনটা বোধহয় কেউ স্বপ্নেও কল্পনা করেননি।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার ধারে একটি দোকানে বড় সসপ্যানে দুধ জাল দেওয়া হচ্ছে। তারপর চা-পাতা দিয়ে ফোটানোর পর নামানোর আগে মিশিয়ে দেওয়া হচ্ছে রুআফজা। কাপে ঢেলে গ্রাহককে পরিবেশন করা হয়েছে এই গোলাপি রঙের চা। তবে তা মুখে দিয়েই ওই যুবক যা এক্সপ্রেশন দিয়েছেন, তাতেই সবাই বুঝে গিয়েছে যে এই রুআফজা মেশানো চা খেতে ঠিক কতটা খারাপ। জানা গিয়েছে, দিল্লিতে পাওয়া যায় এই গোলাপি চা। Chatore Broothers- এই ফুড ব্লগাররাই ইনস্টাগ্রামে নিজেদের প্রোফাইলে এই ভিডিয়ো শেয়ার করেছেন। আর পরবর্তীকালে তা ভাইরাল হয়ে গিয়েছে।

দেখুন রুআফজা মিশিয়ে চা তৈরি করার ভিডিয়ো

ইতিমধ্যেই এই রুআফজা মেশানো চা তৈরির ভিডিয়োতে ২.২ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। নেটিজ়েনরা বিশেষ করে চায়ের ব্যাপারে যাঁরা শৌখিন, তাঁরা বেজায় ক্ষেপে গিয়েছেন এই ভাইরাল ভিডিয়ো দেখে। অনেকেই বলেছেন, ফুড ফিউশনের নামে প্রহসন চলছে। চিরাচরিত খাবার বা পানীয়র সঙ্গে যা হোক একটা মিশিয়ে দিলেই অনেকে ভাবছেন বাজিমাত হয়ে যাবে। কিন্তু আদতে তার বদলে পুরো ব্যাপারটাই বিরক্তি পর্যায়ে পৌঁছে যাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, খাবারে রুআফজা মেশানোর ঘটনা এই প্রথম নয়। কয়েকদিন আগে ম্যাগির মধ্যেও মেশানো হয়েছিল রুআফজা। আর সেই বারও খাবার মুখে দেওয়ার পরেই ফুড ব্লগারের অভিব্যক্তি দেখেই নেটিজ়েনরা টের পেয়েছিলেন যে এই খাবার মোটেই খাওয়ার যোগ্য নয়। ফুড ব্লগার অনুজ চৌহান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ওই ভিডিয়ো শেয়ার করেছিলেন। আর তা দেখে বেজায় চটেছিলেন নেটিজ়েনরা। খাবার-দাবার বিশেষ করে জনপ্রিয় খাবার নিয়ে এ ভাবে পরীক্ষা-নিরীক্ষা করা কবে বন্ধ হবে সেটাই জানতে চেয়েছেন ফুডব্লগারদের অনেকে। তবে অত ক্ষোভ প্রকাশের পরেও অনুজের ভিডিয়োর ভিউ হয়েছিল ৩.৩ মিলিয়নেরও বেশি।

আরও পড়ুন- Viral: পোষ্য সারমেয়র জন্মদিনে ৭ লাখ খরচ! বিলাসবহুল আয়োজন দেখে হতবাক নেট দুনিয়া

আরও পড়ুন- Viral Video: লটারিতে জেতা টাকা টিকিট বিক্রি করা যুবকের সঙ্গে ভাগ করে নিলেন বৃদ্ধা! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral: মাছও গাড়ি চালাতে জানে? গোল্ডফিশকে প্রশিক্ষণ দিয়ে ‘প্রমাণ’ করলেন ইজ়রায়েলের বিজ্ঞানীরা