Viral: টিয়া পাখিকে পেঁচিয়ে উল্টো করে ঝুলছে ভয়ঙ্কর পাইথন, তারপর…

Python Grabbed Parrot: ছবিটিতে একটি বিপজ্জনক অজগরকে সিলিং থেকে উল্টো ঝুলতে দেখা যাচ্ছে। অজগরের সঙ্গে পাখির সবুজ রঙের পালকও নজরে এসেছে। পাখির মাথাটা নিজের শরীরের সঙ্গে জড়িয়ে রেখেছে সাপটি।

Viral: টিয়া পাখিকে পেঁচিয়ে উল্টো করে ঝুলছে ভয়ঙ্কর পাইথন, তারপর...
ভয়ঙ্কর ঘটনাটি অস্ট্রেলিয়ায় ঘটেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 10:55 PM

ভয়ঙ্কর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা গিয়েছে, একটি টিয়া পাখিকে (Parrot) শিকার করে উল্টো ভাবে ঝুলছে ভয়ঙ্কর অজগর (Python) সাপ। এই ছবিটি অস্ট্রেলিয়ার। স্টুয়ার্ট ম্যাকেঞ্জি নামের এক ব্যক্তি, যিনি অস্ট্রেলিয়ার সাপ উদ্ধারকারী সংস্থা সানশাইন কোস্ট স্নেক ক্যাচারসের কাজ করেন, তিনিই ফেসবুকেএই সাপের ছবিটি পোস্ট করেছেন।

ছবিটিতে একটি বিপজ্জনক অজগরকে সিলিং থেকে উল্টো ঝুলতে দেখা যাচ্ছে। অজগরের সঙ্গে পাখির সবুজ রঙের পালকও নজরে এসেছে। পাখির মাথাটা নিজের শরীরের সঙ্গে জড়িয়ে রেখেছে সাপটি। নিরীহ প্রাণীটিকে বিন্দুমাত্র নড়াচড়া করার সুযোগও দেয়নি।

ছবিটি শেয়ার করে স্টুয়ার্ট ম্যাকেঞ্জি পোস্টের ক্যাপশনে লিখেছেন, “প্রকৃতি একই সঙ্গে অবিশ্বাস্য এবং নিষ্ঠুর হতে পারে! সাপ সময়ে সময়ে সুন্দর পাখিদের ধরতে এবং গিলে ফেলতে পারে। তবে মনে রাখবেন যে, তারা যে প্রাণীদের আক্রমণ করে তার মধ্যে একটি হল মাংসাশী প্রাণী। সাপ আমাদের পরিবেশে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, দয়া করে তাদের প্রাপ্য সম্মান দিন।”

এই ছবি শেয়ার হওয়ার পর ব্যাপক ভাবে ভাইরালও হয়ে যায়। এটি হাজার হাজার লাইক এবং মন্তব্য পেয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘প্রকৃতিই সেরা এবং কীভাবে একটা ভয়ঙ্কর ঘটনা থেকেও সুন্দর রং দেখা যায়, তা দেখিয়ে দিল এই ছবি।’ আর একজন ব্যবহারকারী বলেন, ‘আমার মনে হয়, এই পাখিটাকে শিকার করার জন্য কঠিন কসরত করতে হয়েছে সাপটিকে।’ তৃতীয় একজন ব্যবহারকারী লিখলেন, ‘সুন্দর সাপ। বেঁচে থাকার জন্য আমরা যা করি, সেও ঠিক তাই করছি। খাও খাও!’