Viral Video: হাই-ভোল্টেজ ড্রামা! রেস্তোরাঁয় প্রেমিকের সঙ্গে খেতে গিয়ে মায়ের জুতোর বাড়ি খেল মেয়ে

Viral Video Today: ভ্যালেন্টাইন্স ডে-তে যুগলে রেস্তোরাঁয় খেতে গিয়ে মহা বিপদে পড়লেন। প্রেমিকার মা এসে দুজনকে হাতেনাতে ধরল। তারপর দুজনকেই বেদম প্রহার।

Viral Video: হাই-ভোল্টেজ ড্রামা! রেস্তোরাঁয় প্রেমিকের সঙ্গে খেতে গিয়ে মায়ের জুতোর বাড়ি খেল মেয়ে
কী কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2023 | 9:12 AM

Latest Viral Video: ভ্যালেন্টাইন্স ডে চলে গিয়েছে। এক সপ্তাহ হতে চলল প্রেম দিবস চলে গিয়েছে। কিন্তু তার রেশ এখনও পর্যন্ত কাটেনি। আসলে প্রেমের আবার দিবস কী! তা যে অনন্তকাল ধরে চলে আসছে, চলতেও থাকবে। তবে তার জাঁকজমকতা এখন একটু অন্যরকম। এখন বিশ্বজুড়ে লাভবার্ডরা খুব উত্তেজনার সঙ্গে প্রেমদিবস এবং প্রেমের সপ্তাহটি উদযাপন করেন নিজেদের মধ্যে গিফট আদানপ্রদান করে। হ্যাঁ, কোথাও গিয়ে নিরিবিলিতে দুজনে একটু সময় কাটানো তো থাকেই। তবে এবার ভ্যালেন্টাইন্স ডে-তে যুগলে রেস্তোরাঁয় খেতে গিয়ে মহা বিপদে পড়লেন। প্রেমিকার মা এসে দুজনকে হাতেনাতে ধরল। তারপর দুজনকেই বেদম প্রহার।

এই টুইটার ভিডিয়োটি খুব ভাইরাল হয়েছে। ঘর কে কলেশ নামক একটি পেজ থেকে টুইটারে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আর এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা হাড়ে হাড়ে টের পেয়ে গিয়েছেন যে, ভ্যালেন্টাইন্স ডে কখনও কারও জন্য বিড়ম্বনাও হতে পারে। অনেকেরই মনে হয়েছে, প্রেমদিবস সকলের জন্য সমান না-ও হতে পারে।

ভিডিয়োতে দেখা গেল, এক মহিলা তাঁর চপ্পল দিয়ে রেস্তোঁরায় দুজনকে খুব মারছেন। তাঁদের একজন মহিলা, অপরজন পুরুষ। পরক্ষণেই জানা গেল, মেয়ে লুকিয়ে প্রেম করতে এসেছিল। আর তাঁর মা তাঁকে বাড়িতে খুঁজে না পেয়ে বেরিয়ে পড়েন। খুঁজতে-খুঁজতে চলে আসেন রেস্তোরাঁয়। সেখানে এসে দেখেন, প্রেমিকের সঙ্গে প্রেমালাপ চলছে আর তার সঙ্গে খাওয়াদাওয়াও।

মা-কে দেখা মাত্রই মেয়েটি থতমত খেয়ে যায়। নিজের আসন থেকে উঠে দাঁড়ায় ছেলেটিও। তারপর মা পা থেকে স্লিপার খুলে তা হাতে তুলে নিতে এক ফোঁটাও দ্বিধা বোধ করেননি। দ্বিধা বোধ করেননি সেই স্লিপার দিয়েই মেয়ে ও তাঁর প্রেমিককে বেদম প্রহার করতে। ছেলেটি ওই মহিলাকে অনেক অনুরোধ করে, যেন মেয়েটিকে না মারা হয়। কিন্তু কে কার কথা শোনে।

প্রথমে এই ভিডিয়োটি শেয়ার করেছিলেন আরজ়ু কাজ়মি নামের এক ব্যক্তি। সেখানে এই ভিডিয়োটির ভিউ 341K ছাপিয়ে গিয়েছিল। তারপর টুইটারে ঘর কে কলেশ নামক পেজ থেকে পুনরায় শেয়ার করা হয়। সেখানেও বহু মানুষ এই ভিডিয়োটি শেয়ার করেছেন। কমেন্টও করেছেন।