Viral Video: গুরুগ্রামে নাগাড়ে বৃষ্টি, জলমগ্ন এলাকায় কেউ সাঁতার কাটছেন, কেউ গাড়ির উপরে বসে, দেখুন

Gurugram Rain Update: গুরুগ্রামের চরম বৃষ্টির একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি গুরগাঁওয়ের সুভাষ চকের একটি প্রবল জলমগ্ন রাস্তা সাঁতরে পার করছেন। আর একটি ভিডিয়োতে অফিসের পোশাক পরিহিত এক ব্যক্তিকে একটি গাড়ির ছাদে বসে থাকতে দেখা যায়, যে গাড়িটি আংশিক ভাবে জলে ডুবে রয়েছে।

Viral Video: গুরুগ্রামে নাগাড়ে বৃষ্টি, জলমগ্ন এলাকায় কেউ সাঁতার কাটছেন, কেউ গাড়ির উপরে বসে, দেখুন
ব্যাপক বৃষ্টিতে ব্যাহত গুরুগ্রামের নাগরিক জীবন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 11:45 PM

Gurugram Rains: দিল্লি-এনসিআরে এমন বৃষ্টি বোধহয় বহু দিন পর দেখলেন সেখানকার মানুষজন। দিল্লি, গুরগাঁওয়ের চতুর্দিক জলমগ্ন, নাগরিক জীবনের চরম দুর্দশার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সংবাদমাধ্যম এএনআই-এর টুইট করা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি গুরগাঁওয়ের সুভাষ চকের একটি প্রবল জলমগ্ন রাস্তা সাঁতরে পার করছেন। ওই ব্যক্তি জলে ডুব দিয়ে সাঁতার কাটছিলেন বলে সেখানে বাসগুলি আটকে যায়, সুভাষ চক স্ট্রেচ অতিক্রম করতে গলদঘর্ম অবস্থা হয় সাধারণ মানুষের।

এদিকে ভাইরাল হওয়া আর একটি ভিডিয়োতে অফিসের পোশাক পরিহিত এক ব্যক্তিকে একটি গাড়ির ছাদে বসে থাকতে দেখা যায়, যে গাড়িটি আংশিক ভাবে জলে ডুবে রয়েছে। তাঁর আশপাশে কিছু মানুষ আছে কিন্তু এমন পরিস্থিতিতে কী করা উচিত তা কেউ জানে না।

টানা তৃতীয় দিনের জন্য বিরামহীন বৃষ্টির কারণে একাধিক এলাকা জলমগ্ন থাকার কারণে গুরুগ্রাম ট্রাফিক পুলিশ শনিবার ডাইভারশন এবং যানজট সম্পর্কে একটি পরামর্শ জারি করেছে। ট্রাফিক পুলিশকর্মী এবং গুরুগ্রাম মেট্রোপলিটন ডেভেলপমেন্ট অথরিটির দলগুলিকে ট্রাফিক পরিচালনা এবং জল নিষ্কাশনের জন্য অ্যাকশনে চাপ দেওয়া হয়েছিল।

“দিল্লি/গুরুগ্রাম থেকে মানেসার, রেওয়ারি এবং জয়পুরের দিকে NH8-এর যাত্রীদের গল্ফ কোর্স এক্সটেনশন, ভাটিকা চক এবং এসপিআরের মতো বিকল্প পথ অনুসরণ করার জন্য অনুরোধ করা হচ্ছে,” গুরুগ্রাম ট্রাফিক পুলিশ টুইটারে তার পরামর্শে বলেছে।

“একই ভাবে অভ্যন্তরীণ শহরের যাত্রীরা রাজীব চক থেকে ভাটিকা চক এবং এসপিআর রুট অনুসরণ করতে পারে। এইভাবেই জলমগ্ন অবস্থা থেকে মুক্তি মিলবে এবং তাঁরা নরসিংপুরের হাইওয়ে ও সার্ভিস লেনগুলিতে জল ওভারফ্লো/লগিংয়ে যানজটের মন্থরতা এড়াতে সক্ষম হবেন। আপনার সহজ প্রবাহের সুবিধার্থে ট্রাফিক পুলিশ থাকবে,” টুইটারে যোগ করেছে গুরুগ্রাম ট্রাফিক পুলিশ।

শনিবার সকাল থেকে বৃষ্টি শুরু হওয়ায় বিভিন্ন স্থানে বেশ কিছু যানবাহন তলিয়ে যেতে দেখা গিয়েছে। সেক্টর 15 পার্ট 2, নিউ কলোনি, সেক্টর 7, গল্ফ কোর্স রোড, গলফ কোর্স এক্সটেনশন, দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ের খেরকি দৌলা পর্যন্ত সার্ভিস লেন, সেক্টর 10, গ্রাম খন্ডসা এবং মানেসার সহ 50টিরও বেশি এলাকা টানা বৃষ্টির জেরে বিপর্যস্ত।