হঠাৎই চলতে শুরু করল মালগাড়ি, লাইনে শুয়ে কোনওমতে প্রাণে বাঁচলেন মহিলা, দেখুন ভিডিয়ো

ট্রেনের তলা দিয়ে লাইন পার হতে গিয়েছিলেন ওই মহিলা।

হঠাৎই চলতে শুরু করল মালগাড়ি, লাইনে শুয়ে কোনওমতে প্রাণে বাঁচলেন মহিলা, দেখুন ভিডিয়ো
ইতিমধ্যেই এই ভিডিয়োর ২ হাজারের বেশি ভিউ হয়েছে।
Follow Us:
| Updated on: Feb 18, 2021 | 3:33 PM

অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন এক মহিলা। ভাগ্য সহায় হওয়ায় ভয়ঙ্কর ট্রেন দুর্ঘটনার কবলে পড়েননি তিনি। নয়তো এ যাত্রায় খানিকটা নিজের কাজের জন্যই অঘটন ঘটাতেন তিনি। সদ্যই টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছে সংবাদসংস্থা এএনআই। সেখানে দেখা গিয়েছে, চলন্ত মালগাড়ির তলায় শুয়ে রয়েছেন এক মহিলা।

আসলে প্রথমে ট্রেনটি দাঁড়িয়েই ছিল। তখন ট্রেনের তলা দিয়ে লাইন পেরনোর চেষ্টা করেছিলেন ওই মহিলা। কিন্তু তিনি ট্রেনের তলায় ঢুকতেই আচমকা নড়ে উঠে চলতে শুরে করে ট্রেনটি। কপাল ভাল যে তখন শুয়ে পড়ার বুদ্ধি মাথায় এসেছিল মহিলার। তার জেরেই এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

জানা গিয়েছে, হরিয়ানার রোহতকে ঘটেছে এই ঘটনা। সূত্রের খবর, সিগন্যাল পাওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন ট্রেনের চালক। সেই সময়েই ট্রেনের তলা দিয়ে লাইন পার হতে গিয়েছিলেন ওই মহিলা। তারপরই সিগন্যাল হয়ে যাওয়ায় ট্রেনটি চলতে শুরু করে। ট্রেন চালু হতেই লাইনে শুয়ে পড়েন মহিলা। তারপর মালগাড়ি চলে যাওয়ার পর উঠে পড়েন তিনি। ততক্ষণে আশপাশে ভিড় জমেছে স্থানীয়দের। কেউ কেউ আবার মহিলাকে উদ্ধার করতেও এগিয়ে আসেন।

ইতিমধ্যেই এই ভিডিয়োর ২ হাজারের বেশি ভিউ হয়েছে। তবে ওই মহিলার আচরণের চরম নিন্দা করেছেন টুইটারিয়ানরা। কেউ বলেছেন, “ভবিষ্যতে এমন কাজ করতে গেলে দু’বার ভাববেন মহিলা।” কেউ বা বলেছেন, “যেমন কাজ তার উচিত শিক্ষা। তবে ভাগ্য ভাল যে প্রাণে বেঁচে গিয়েছেন।”