Viral Video: ছবি তুলতে গিয়ে বরের কোলেই পড়ে গেলেন তাঁর বন্ধু, আর তার পর যা ঘটল…

অঘটন ঘটিয়ে বসলেন বরের বন্ধু! সিরিয়াস ব্যাপার, কিন্তু নেটপাড়ার লোকজন সেই ভিডিয়ো দেখতে দেখতে হেসে কুটিপাটি খাচ্ছেন। বরের বন্ধু, বরের পাশে বসে পোজ় দিতে গিয়ে পড়ে গেলেন তারই কোলে।

Viral Video: ছবি তুলতে গিয়ে বরের কোলেই পড়ে গেলেন তাঁর বন্ধু, আর তার পর যা ঘটল...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 4:24 AM

শীতটা এবার বেশ জাঁকিয়েই পড়েছে। আর শীতকাল মানেই লাইন দিয়ে একের পর এক বিয়ে। আর এই বিয়ের (Wedding) সিজনেই এক একটা এমনই সব মজাদার ভিডিয়ো আসছে, যে ভাইরাল (Viral Video) হতে এক ফোঁটাও সময় লাগছে না। কখনও উদ্দাম নাচ, কখনও বা অতি নাটকীয়তা – বিয়ের মরশুমের মজাদার ভিডিয়োর খামতি নেই। আর একটা হাস্যকর ভিডিয়ো সম্প্রতি নজর কেড়েছে নেটাগরিকদের। অঘটন ঘটিয়ে বসলেন বরের বন্ধু (Groom’s Friend)! সিরিয়াস ব্যাপার, কিন্তু নেটপাড়ার লোকজন সেই ভিডিয়ো দেখতে দেখতে হেসে কুটিপাটি খাচ্ছেন। বরের বন্ধু, বরের পাশে বসে পোজ় দিতে গিয়ে পড়ে গেলেন তারই কোলে।

View this post on Instagram

A post shared by DIVYA SHARMA ™ (@divusharma_9)

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বরের কোলেই তাঁর বন্ধু পড়ে যাওয়ার সেই ভিডিয়ো ভাইরালও হয়েছে বেশ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বর ও কনে দুজনে স্টেজে বসে আছেন। আর সেই স্টেজেই রয়েছেন আরও দুজনে, যাঁরা সদ্য বিবাহিত যুগলের উপরে টাকা ছড়াচ্ছেন। তাঁদের মধ্যেই একজন আবার বরের পাশে বসে ছবি তুলতে গেলেন। আর যেই না বসলেন, সঙ্গে সঙ্গে ব্যালেন্স হারিয়ে পড়ে গেলেন বরেরই কোলে।

সকলে তখন হাসছেন। স্টেজে আরও গুটিকয়েক লোকজন ছিলেন, হাসছেন তাঁরাও। এমনকি নববধূও ফিক ফিক করে হেসে চলেছেন। কিন্তু বর চটে লাল। রেগে গিয়ে সেই বন্ধুটিকে বললেন এখনই সেই জায়গা থেকে বেরিয়ে যেতে।

দিব্যা শর্মা নামের এক ইউজার এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ইতিমধ্যেই সেই ভিডিয়ো প্রায় ১,৫৩,০০০ লাইক পেয়ে গিয়েছে। প্রচুর মানুষ মজাদার এই ভিডিয়ো দেখে কমেন্টও করেছেন। তাঁদের মধ্যে কেউ কেউ বলেছেন যে, বন্ধুটি নিশ্চয়ই মদ্যপ অবস্থায় ছিলেন। কেউ আবার বরের এমন বাজে ব্যবহারে ক্ষুণ্ণ হয়েছেন। তবে বেশির ভাগই এই ভিডিয়োটিকে মজাদার বলেছেন এবং কমেন্ট সেকশনে হাসির ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন।

একজন ইউজার লিখেছেন, “ভুল করে দুর্ঘটনাচক্রে বন্ধুটি তোমার উপরে পড়ে গিয়েছে দুলহে রাজা, আর তুমি তোমার আসল চরিত্রটা বের করে ফেলেছ।” আর একজন লিখলেন, “নিশ্চয়ই মদ্যপান করে এসেছে”।

আরও পড়ুন: Viral Video: ১৪ ফুট লম্বা, ১০ কেজি ওজনের কিং কোবরা ধরলেন খালি হাতে, দেখুন কী কাণ্ড!

আরও পড়ুন: Viral Video: রশ্মিকা মান্দানার ‘সামি সামি’ গানের ছন্দে নাচলেন এই এয়ার হোস্টেস, ভাইরাল হয়ে গেল সেই ভিডিয়ো…

আরও পড়ুন: Viral Video: কান ঘেঁষে বেরিয়ে দোকানে বাসের ধাক্কা! বরাতজোরে বাঁচলেন মহিলা