Viral Post: ‘সেকেলে’ হনুমান টুপির দাম নাকি 40,000 টাকা! চক্ষু চড়কগাছ বাঙালির

Monkey Cap Viral Post: অনলাইন স্টোরে হনুমান টুপি দেখে যত না অবাক হয়েছেন নেটিজেনরা, তার চেয়েও বেশি চোখ কপালে উঠেছে টুপির দাম দেখে। দাম রেখেছে 40 হাজার টাকা।

Viral Post: 'সেকেলে' হনুমান টুপির দাম নাকি 40,000 টাকা! চক্ষু চড়কগাছ বাঙালির
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 8:45 AM

Latest viral Post: হনুমান ডট কম ছবিতে মাঙ্কি ক্যাপ পরা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে মনে আছে? হ্যাঁ, বাঙালির প্রিয় হনুমান টুপির দর বেড়েছে বেশ। হয়তো আধুনিক যুগে হনুমান টুপি পরিহিত ব্যক্তিকে দেখলে আপনি সামান্য ঠাট্টা-ইয়ার্কিও করেন। ‘সেকেলে’ বলেও তাচ্ছিল্য করেন। আপনার বাড়ির সামনের বাজারে সেটা 80 থেকে 100 টাকায় মেলে, বড়জোর 150। আর সেই হনুমান টুপিই স্থান পেয়েছে বিশ্বমানের ফ্যাশন ব্র্যান্ড ডোলচে অ্যান্ড গাব্বানার অনলাইন শো-কেসে। সেই ব্র্যান্ডের অনলাইন স্টোরে হনুমান টুপি দেখে যত না অবাক হয়েছেন নেটিজেনরা, তার চেয়েও বেশি চোখ কপালে উঠেছে টুপির দাম দেখে। দাম রেখেছে 40 হাজার টাকা। তবে ছাড় দিয়ে তা পাওয়া যাচ্ছে 31,990 টাকায়। এবার ভাবুন, বাঙালি হিসেবে আবেগতাড়িত হবেন নাকি গর্বে বুকটা ফুলে উঠবে!

টুইটারে ওই অনলাইন স্টোরের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন এক টুইটার ব্যবহারকারী। আর তা থেকেই স্ক্রিনশটটি ভাইরাল। আর ক্য়াপশনে লিখেছেন, “একজন বাঙালী হিসেবে আমি আতঙ্কিত।” স্ক্রিনশটটিতে দেখা যাচ্ছে, আসল দাম ভারতীয় মুদ্রায় 40 হাজার টাকা। তবে ছাড় দিয়ে তা পাওয়া যাচ্ছে 31 হাজার 990 টাকায়। এককালীন এই অর্থ দিতে অসুবিধা হলে ক্রেতা প্রতি মাসে 1778 টাকা ইএমআই দিয়েও কিনতে পারবেন।

টুইটারের পোস্টে অনেকে কমেন্ট করেছেন। একজন লিখেছেন, “এটাও সম্ভব? এটা একটা মাঙ্কি টুপি, তার জন্য 31 হাজার টাকা কে খরচা করবে?” আরও আকজন মজার ছলে লিখেছেন, “ছোটবেলায় মাফলার দিয়ে মুখ, কান এবং মাথা ঢেকে রাখতে বেশ অসুবিধা হতো। তাই বড়রা এই টুপি পরিয়ে দিতেন।” আরও একজন ব্যবহারকারী লিখেছেন, “এত টাকায় একটি সেকেন্ড হ্যান্ড বাইক কিনে ফেলবো।” কেউ কেউ মজার ছলে বলেছেল, “অনলাইনে নাম বদলে 700-800 টাকার হনুমান টুপিও পাওয়া যায়। কিন্তু তা বলে 40 হাজার টাকা?”