Viral Video: উলটপুরাণ! সিংহ-সিংহীকে তাড়া করল আহত কুকুর, থরহরিকম্প অবস্থা স্বামী-স্ত্রীর

Dog Barking On Lion Couple: এক সিংহ এবং সিংহীকে রীতিমতো ভয় দেখিয়ে দৌড় করাল একটি সারমেয়। সেই কুকুরটি পায়ে আঘাত পেয়েছিল। সিংহ আক্রমণ করতেই ঝাঁঝিয়ে ওঠে সে। ভিডিয়োটা একবার দেখে নিন।

Viral Video: উলটপুরাণ! সিংহ-সিংহীকে তাড়া করল আহত কুকুর, থরহরিকম্প অবস্থা স্বামী-স্ত্রীর
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 9:40 AM

ঠিক যেন স্বপ্নে দেখা এক দৃশ্য। আর সেই দৃশ্যই যেন স্বপ্নের পাতা থেকে ঝরে গিয়ে বাস্তবের মাটিতে পা দিল! সিংহকে বলা হয় বনের রাজা। কিন্তু সেই সিংহও যে একটা অবলা প্রাণীকে ভয় পেতে পারে, তা দেখে অবাক হতে পারেন আপনিও। সামান্য একটা কুকুর সিংহ এবং সিংহীকে ভয় দেখিয়ে চলে গেল। প্রথমে কুকুরটিকে (Dog) তাড়া করতে আসে ওই সিংহ এবং সিংহী। আর তারপরই ঘটে অঘটন। কুকুরটিও তেড়ে যায়। আর তাতেই যেন ওই সিংহ (Lion) এবং সিংহী ভয়ে একপ্রকার পিছু হটতে বাধ্য হয়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)

সারমেয়র এমনতর সাহস দেখে পিলে চমকে উঠতে পারে যে কারও। অনেকে আবার তার বোকামি দেখে হাসতেও পারেন। ভাবতে পারেন, একটা কুকুর হয়ে সিংহকে ভয় দেখাচ্ছে। অনেকে আবার বলছেন যে, কুকুরটি সামান্য আঘাতপ্রাপ্ত ছিল। আর সেই কারণেই যখন সিংহ ও সিংহী তাকে তাড়া করে, রেগে গিয়ে সেও ওরকম ভাবে এগিয়ে আসে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, সিংহ ও সিংহী আরাম করে বসে আছে। আর তারই মধ্যে একটি আহত কুকুর তাদের দিকে ছুটতে শুরু করেছে। এরপরই আবার সিংহ ও সিংহী তৎক্ষণাৎ ওই কুকুরটির দিকে তেড়ে আসে। সে একবার ঘুরে ফিরে যায়, কিন্তু তারপর ফিরে আসে এবং ঘেউ ঘেউ শুরু করে। এমনকি একবার সে জঙ্গলের রাজা সিংহকেও দৌড়ে তাড়া করে। মজার বিষয় হল, কুকুরের সমস্ত কর্মে স্বাচ্ছন্দ্য বোধ করে সিংহ এবং সিংহী।

আইএফএস অফিসার সুশান্ত নন্দা তার ট্যুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। প্রায় ৯ হাজারেরও বেশি সংখ্যক মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। আবার কয়েকশ মানুষ এই ভিডিয়োটি রিট্যুইটও করেছেন। শুধু তাই নয়। অনেকে আবার এই ভিডিয়ো দেখার পর মজাদার কিছু প্রতিক্রিয়াও দিয়েছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে যেন, সিংহের মেজাজ ভাল।’ আর এক ব্যবহারকারী লিখছেন, ‘যদিও শিকার পালিয়ে যায়, কিন্তু সিংহ ও সিংহী এটা দেখে বিভ্রান্ত হয়’। একই সময়ে অন্য আর একজন ব্যবহারকারী লিখেছেন, ‘কুকুরটি কোনও ভাবে ক্ষিপ্ত রয়েছে, না হলে এমন কাজ সে করত না।’

আরও পড়ুন: সন্তানকে বাঁচানোর মরিয়া চেষ্টা পাখি মায়ের, কী করল ছোট্ট পাখিটি দেখুন… ভিডিয়োতে

আরও পড়ুন: আরাম করছিল একদল সিংহ, হাতির পাল আসতেই মারছুট!

আরও পড়ুন: বাড়িতে কেউ নেই, চেয়ার টেনে নিয়ে এসে খাবার চুরি করে খাচ্ছে পোষ্য কুকুর, ব্যাপক ভাইরাল ভিডিয়ো!