Viral Video: কাঁঠাল পাড়তে জামা নিয়ে গাছের নিচে হাজির দুই বন্ধু, পড়ল একজনের মাথায়

Jackfruit Falls On Girl's Head: কাঁঠাল পড়বে বলে সাত তাড়াতাড়ি কাপড় নিয়ে এসে গাছের নিচে দাঁড়িয়ে দুই কনে। কাঁঠাল পড়লও। কিন্তু পড়ল দুই বন্ধুর একজনের মাথায়।

Viral Video: কাঁঠাল পাড়তে জামা নিয়ে গাছের নিচে হাজির দুই বন্ধু, পড়ল একজনের মাথায়
কী কাণ্ড!!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 10:13 PM

বাড়িতে থাকার থেকে শান্তির পরিস্থিতি বোধ হয় এই পৃথিবীতে আর কোথাও নেই। শান্তিপূর্ণ তো বটেই, আরামদায়কও তো কম নয়। কিন্তু আপনাকে যদি খামারে একটা দিন বা রাত্রিযাপন করতে বলা হয়? কীরকম ক্লান্তিকর মনে হয় বলুন তো। তার থেকেও বড় কথা কতটা বিপজ্জনক হতে পারে? একটি ভাইরাল ভিডিয়োতে সেই বিপজ্জনক দিকটিই ফুটে উঠল এবার। কাঁঠাল গাছের নিচে দুটি মেয়েকে দেখা গিয়েছে একটা কাপড় নিয়ে দাঁড়িয়ে থাকতে। গাছ থেকে কাঁঠাল পড়বে, সেই আশাতেই গাছের নিচে দাঁড়ায় তারা। কিন্তু তাতেই নেমে এল বিপদ। দুই মেয়ের মধ্যে একজনের মাথায় কাঁঠাল পড়ে বড়সড় বিপত্তি ঘটে গেল।

View this post on Instagram

A post shared by Are Bhaai (@are_bhaai)

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, দুই বন্ধু গাছ থেকে কাঁঠাল পড়ার আশায় তার নিচে গিয়ে দাঁড়ায়। তারা দুজনে হাতে একটি জামাও ধরে নিয়ে দাঁড়ায়, যাতে কাঁঠালটি সেই কাপড়ের উপরেই পড়ে। কিন্তু তাতেই হিতের বিপরীত হয়। হঠাৎই কাঁঠালটি জামায় পড়ার পরিবর্তে একটি মেয়ের মাথায় পড়ে।

যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মেয়েটি মাথায় হাত বোলাতে থাকে। এদিকে তার পাশে দাঁড়িয়ে থাকা বন্ধুটি ঘটনা দেখে হাসতে থাকে। আর তার মতো ইন্টারনেটের লোকজনও এই ভিডিয়ো দেখে হাসিতে ফেটে পড়েছেন। নানাবিধ মজাদার মন্তব্য ভেসে এসেছে এই ভিডিয়ো দেখে।

ইনস্টাগ্রামে সাইকো_বিহারী নামক একটি পেজ থেকে রিলস ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই প্রায় ৩০ হাজারের কাছাকাছি ভিউ এবং ১৭০০ লাইক পেয়েছে ভিডিয়োটি। হাস্যকর ভিডিয়োটি দেখে নেটিজ়েনরা মজাদার সব মন্তব্য করেছেন।