Viral video: পকোড়া ভাজার কড়াইয়ে ফুটন্ত তেলে হাত ডোবালেন দোকানদার! তারপর… দেখুন ভিডিয়ো

পকোড়া ভাজতে ভাজতেই হঠাৎ কড়াইতে ফুটতে থাকা ফুটন্ত তেলে হাত ডুবিয়ে দিলেন দোকানদার... ভিডিয়ো দেখলে চমকে যাবেন।

Viral video: পকোড়া ভাজার কড়াইয়ে ফুটন্ত তেলে হাত ডোবালেন দোকানদার! তারপর... দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 11:22 PM

সোশ্যাল মিডিয়া এক আজব ভাণ্ডার। মাঝে মাঝে এই মাধ্যমে এমন সব ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে সত্যিই চমকে যেতে হয়। যেমনটা সম্প্রতি হয়েছে। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, পকোড়া ভাজার সময় এক দোকানদার কড়াইয়ের ফুটন্ত তেলে হাত ডুবিয়ে দিচ্ছেন! শুনে অবিশ্বাস্য লাগলেও, ঠিক এমনই দৃশ্য দেখা গিয়েছে ইনস্টাগ্রামের ওই ভাইরাল ভিডিয়োতে। জানা গিয়েছে, এই ভিডিয়ো রাজস্থানের জয়পুরের। সেখানে রাস্তার পাশের একটি পকোড়ার দোকানে এই দৃশ্য দেখা গিয়েছে। এক ফুড ব্লগার ওই পকোড়াওয়ালাকে ভাইরাল করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ওই পকোড়াওয়ালার দোকানের নাম কিষাণ পকোড়ে ওয়ালা।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, বিশাল বড় কড়াইতে টগবগ করে ফুটছে তেল। কড়াইয়ের পাশে রাখা একটা পাত্র থেকে পকোড়ার মিশ্রণ নিয়ে কড়াইতে ঢালছেন ওই ব্যক্তি। ছোট ছোট করে গোল বানিয়ে সেইগুলো পকোড়া হিসেবে কড়াইয়ের ফুটন্ত তেলে ছাড়া হচ্ছে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু তারপর যা হল সত্যিই অবিশ্বাস্য। পকোড়া ভাজার ফুটন্ত তেলে হাত ডুবিয়ে দিলেন ওই দোকানদার। এতটাই ভাবলেশহীন ভাবে তিনি একাজ করেছেন, দেখে মনে হবে যেন জলে হাত ডোবাচ্ছেন। অত গরম তেলে কীভাবে দোকানদার হাত ডোবালেন অথচ তাঁর হাত একদম অক্ষত রয়েছে, একটুও পুড়ে যায়নি— কীভাবে এমনটা হতে পারে তাই ভেবেই অবাক হচ্ছেন নেটিজ়েনরা।

দেখুন সেই চমকে যাওয়ার মতো ভিডিয়ো

‘বম্বে ফুডি টেলস’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ১০ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়র। নেটিজ়েনদের কেউ বলছেন, নির্ঘাত ওই দোকানদার জাদু জানেন। কেউবা বলছেন, কড়াইতে বোধহয় তেলের বদলে অন্য কিছু ছিল। আসলে যে কী ঘটেছে তা কেউই জানেন না। তবে এই ভিডিয়ো দেখে বেশ চমকে গিয়েছেন সকলেই। কিছুদিন আগে আর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে দাউদাউ করে জ্বলতে থাকা উনুন এবং তার উপরে বসানো কড়াইতে ফুটতে থাকা জলের মধ্যে বসে এক কিশোরকে মগ নিয়ে স্নান করতে দেখা গিয়েছিল। শীতের সকালে কুয়াশা ঘেরা এলাকায় সকাল সকাল এমন দৃশ্য দেখে চমকে গিয়েছিলন স্থানীয়রা। পরে তা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল।

আরও পড়ুন- Viral Video: পর্যটক বোঝাই গাড়ি কামড়ে পিছনে টেনে আনছে বাঘ! ভিডিয়ো দেখে কী বললেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা?

আরও পড়ুন- Viral Video: বিয়ের আসরে ঘোড়ায় চড়ে এলেন কনে, তরোয়াল নাচে হল অভ্যর্থনা, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral video: আলু-ছোলা নয়, ফুচকার ভিতর আস্ত ডিম! ভিডিয়ো দেখে তাজ্জব নেট দুনিয়া…