Viral Video: বিরাট অজগর উদ্ধারে আসরে জেসিবি মেশিন, শেষ মুহূর্ত পর্যন্ত যন্ত্রের সঙ্গে মরিয়া লড়াই সাপের

Latest Viral Video: বিরাট পাইথনকে উদ্ধার করতে একটি জেসিবি মেশিন নিয়ে আসা হয়েছে। না, মশা মারতে কামান দাগা নয়। ওই অজগরের যা আকার, তাকে উদ্ধার করতে যে কাউকে ভিরমি খেতে হত!

Viral Video: বিরাট অজগর উদ্ধারে আসরে জেসিবি মেশিন, শেষ মুহূর্ত পর্যন্ত যন্ত্রের সঙ্গে মরিয়া লড়াই সাপের
অবাক কাণ্ড! সাপ উদ্ধারে জেসিবি মেশিন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2023 | 7:32 PM

আখছারই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিয়ো আমাদের নজরে আসে, যেখানে বিপজ্জনক সাপ দেখা যায়। কখনও দেখা যায়, ঘরের এক কোণা থেকে সাপ বের করতে উদ্ধারকারী দলকে ডাকা হয়েছে। এবং তারা পরবর্তীতে সেই সাপটিকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসছে। তবে এবার এক সাপকে উদ্ধার করতে অভিনব পন্থার সাহায্য নেওয়া হল। একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বিরাট পাইথনকে উদ্ধার করতে একটি জেসিবি মেশিন নিয়ে আসা হয়েছে। না, মশা মারতে কামান দাগা নয়। ওই অজগরের যা আকার, তাকে উদ্ধার করতে যে কাউকে ভিরমি খেতে হত!

ইনস্টাগ্রামে ওয়াইল্ড অ্যানিম্যাল পিক্স নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভয়ানক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। সেখানে দেখা গেল, জঙ্গলের মধ্যেই একটি ফাঁকা জায়গায় রয়েছে ওই অজগর সাপটি। তারপর দেখা গেল, ওই সাপটিকেই তোলার চেষ্টা করছে একটি জেসিবি মেশিন। যতই ওই মেশিন সাপের দিকে এগিয়ে যায়, ততই ফোঁস করতে থাকে অজগরটি। তার আক্রমণাত্মক অবস্থানের সঙ্গে যেন লড়াই করতে পারছিল না জেসিবি মেশিনটি।

শেষমেশ সামান্য বাগে আনার সঙ্গ সঙ্গেই সাপটিকে মেশিনের সাহায্যে তোলা হয়। প্রথমে মেশিনের সামনের অংশে ওই অজগরটি আটকে যায়, তারপরই তাকে উপরে তোলা হয়। যদিও পরবর্তীতে অজগরটির সঙ্গে কী ঘটে, সে বিষয়ে কিছু জানা যায়নি। কিন্তু সে যাই হোক না কেন! সাপের লড়াকু মনোভাব মাত্র কয়েক সেকেন্ডের ছোট্ট এই ভিডিয়োতে ফুটে উঠেছে, যা দেখে রীতিমতো আতঙ্কিত হয়েছেন নেটপাড়ার লোকজন।

বহু মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। কেউ সাপ উদ্ধারের এহেন কায়দা দেখে অবাক হয়েছেন তো, কেউ আবার সরীসৃপটির অবস্থা থেকে হতাশও হয়েছেন। একজন লিখলেন, “হয় ওকে ভালভাবে ধরুন, না হয় ছেড়ে দিন। এইভাবে ঝুলিয়ে রেখে কেন কষ্ট দিচ্ছেন।” আর একজন যোগ করলেন, “খুবই দুর্ভাগ্যজনক! আমি আশা করব, এখান থেকে উদ্ধার করে সাপটিকে যেন জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয়।”