Viral Video: প্রথম বার টিভিতে ডাইনোসর দেখল ২ বছরের মেয়ে, তার রিঅ্যাকশন নেটপাড়ার লোকজনের মন জিতে নিল!

Little Girl Reaction After Watching Dinosaur On TV: প্রথম বার টেলিভিশনের পর্দায় ডাইনোসর দেখল ছোট্ট একটি মেয়ে। আর তা দেখার পর তার প্রতিক্রিয়া ছিল প্রথম বার ডাইনোসর দেখার থেকে চমৎকার!

Viral Video: প্রথম বার টিভিতে ডাইনোসর দেখল ২ বছরের মেয়ে, তার রিঅ্যাকশন নেটপাড়ার লোকজনের মন জিতে নিল!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 9:06 PM

সোশ্যাল মিডিয়ায় অনেক সময়ই অনেক ভিডিয়ো দেখে আমাদের ভ্রুকুঞ্চিত হয়। অবাক হয় বাচ্চারাও। আবার সেই বাচ্চাদের অনেক ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কখনও তাদের খেলা করার ভিডিয়ো, কখনও তাদের নাচ বা গানের ভিডিয়ো, কখনও বাবা-মায়ের সঙ্গে সুন্দর পোজ় দেওয়ার ভিডিয়ো, কখনও বা পোষ্যের সঙ্গে খুনসুটি করার ভিডিয়োও ভাইরাল হয় বাচ্চাদের। এবার একটি বাচ্চা মেয়ে (Little Girl) সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল। প্রথম বার টেলিভিশনে ডাইনোসর (Dinosaur) দেখল। আর সেই বিশালাকার প্রাণীটি দেখার পরে তার রিঅ্যাকশন (Reaction) ছিল সত্যিই দেখার মতো।


মেয়েটির বয়স মাত্র ২ বছর। আর এই প্রথম তার বাবা তাকে জুরাসিক পার্ক ছবিটি দেখাল। সেখানেই প্রথম বার তার পরিচয় হল একটি ডাইনোসরের সঙ্গে। আর সেই ডাইনোসর দেখার পরে তার সত্যিই চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে। আর তার সেই প্রতিক্রিয়া যেন নেটপাড়ার লোকজনের মন জিতে নিয়েছে।

ডাইনোসরটিকে দেখা মাত্রই তার গলায় শোনা যায়, ‘ওহ’! আর তারপরই কখনও তাকে দেখা যায় মুখের উপরে হাত চেপে ধরতে, কখনও বা কৌতূহলে ভ্রু তুলে অবাক নয়নে টেলিভিশনের দিকে চেয়ে থাকতে। এমন প্রাণী দেখার পরে স্বানন্দে টিভির দিকে কিছুটা এগিয়েও যায় সে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে এই ভিডিয়োটি আপলোড করা হয়েছে। আর/মেডমিস্মাইল নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো রেডিট প্ল্যাটফর্মে নিয়ে আসা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “প্রথম বার টেলিভিশনে ডাইনোসর দেখার পর আমার ২ বছরের মেয়ের প্রতিক্রিয়া।” বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন এবং কমেন্টও করেছেন অনেকে।

আরও পড়ুন: দলছুট মোষকে সিংহীদের আক্রমণ, শেষমেশ প্রাণ বাঁচাল বন্ধুরাই!

আরও পড়ুন: কুকুরের গায়ে আবির ছুঁড়ছে যুবকের দল! ভাইরাল ভিডিয়ো দেখে ফুঁসছে নেট দুনিয়া

আরও পড়ুন: ১০ কিলোমিটার রাস্তা রোজ ছুটেই বাড়ি ফেরেন এই তরুণ! কিন্তু কেন? তরুণের জীবন সংগ্রামের কাহিনি শুনে অবাক নেট দুনিয়া