দুরন্ত গতিতে ঘুরছে নাগরদোলা, শূন্যে উড়ে আসা আইফোন লুফে নিলেন যুবক! দেখুন ভিডিয়ো

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে একবার ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো। দু'বছর পর ফের নেট দুনিয়ার বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো।

দুরন্ত গতিতে ঘুরছে নাগরদোলা, শূন্যে উড়ে আসা আইফোন লুফে নিলেন যুবক! দেখুন ভিডিয়ো
এভাবেই শূন্যে আইফোন ক্যাচ লুফেছিলেন ওই যুবক।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 8:27 PM

পুরনো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হওয়ার ঘটনাই এখন ট্রেন্ড। আর সেই ভিডিয়ো যদি একবার খুব জনপ্রিয় হয়ে থাকে তাহলে তো কথাই নেই।

এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে এবার। এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ভাইরাল হয়েছিল ওই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েচিল, রোলার কোস্টার অর্থাৎ নাগরদোলায় চড়ার সময় উড়ন্ত আইফোন ধরে নিয়েছিলেন এক ব্যক্তি। ব্যাপক প্রশংসাও পেয়েছিলেন ওই ব্যক্তি। দু’বছর আগের সেই ভিডিয়ো এবার ফের ভাইরাল হয়েছে নেট দুনিয়ার বিভিন্ন মাধ্যমে।

জানা গিয়েছে, বার্সেলোনার একটি থিম পার্কে ওই ঘটনা ঘটেছিল। ভিডিয়োতে দেখা গিয়েছে, রোলার কোস্টারে চড়েছেন এক দম্পতি। আচমকাই তাঁদের সামনের সিট থেকে উড়ে এল একটি আইফোন। নিমেষেই ক্যাচ ধরে নেন পিছনের সিটে বসা ওই ব্যক্তি। ক্রিকেট মাঠে যেভাবে নিখুঁত ক্যাচ লুফে নিতেন দক্ষিণ আফ্রিকার খেলোয়াড় জন্টি রোডস, তেমন ভাবেই কায়দা করে আইফোন লুফে নিয়েছিলেন এই ব্যক্তি।

জানা যায়, ওর ব্যক্তির নাম Samuel Kempf। নিউজিল্যান্ডের বাসিন্দা স্যামুয়েল শূন্য থেকে ওভাবে আইফোন ক্যাচ ধরে নেওয়ায় রাতারাতি বিখ্যাত হয়ে যান। জানা যায়, রোলার কোস্টারের সামনের ব্যক্তিকে চিনতেনও না স্যামুয়েল। কিন্তু পরিচিত না হয়েও ওই ব্যক্তির পরম উপকার করেছিলেন স্যামুয়েল। Fistballing World Championships- এর জন্য নিজের দেশের প্রতিনিধিত্ব করতে ইউরোপ এসেছিলেন স্যামুয়েল। সঙ্গে ছিল তাঁর পরিবার। সবার সঙ্গে মজা করতেই বার্সেলোনার ওই থিম পার্কের (PortAventura theme park) রোলার কোস্টারে চড়েছিলেন তিনি। আর তখনই ঘটেছিল এই কাণ্ড।

আরও পড়ুন- ‘ছোটদের কেন এত কাজ দেওয়া হচ্ছে’? কাশ্মীরি কন্যার নালিশ ‘মোদী সাহাব’-কে

জানা গিয়েছে, সেই সময় রোলার কোস্টারের গতি ছিল ঘণ্টায় ১৩৪ কিলোমিটার। ওই তীব্র গতির মধ্যে উড়ে আসা আইফোন হাতের মুঠোয় ধরে ফেলেন স্যামুয়েল। তারপর সেটা ফিরিয়ে দেন ফোনের আসল মালিকের হাতে। অপরিচিত ব্যক্তির জন্য এত উপকার করায় দু’বছর আগেই স্যামুয়েলকে কুর্নিশ জানিয়েছিল নেট দুনিয়া। এবার ফের একবার পুরনো ভিডিয়ো ভাইরাল হওয়ায় স্যামুয়েলের কাজের প্রশংসা করেছেন নেটাগরিকরা।