Viral: মেয়ে সেজে পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়ে গেলেন এক প্রেমিক

সাজ-গোজ করে তিন দিন ধরে পরীক্ষা দিচ্ছিল খাদিম। কিন্তু চতুর্থ দিনে পরিস্থিতি বদলে যায়। হঠাৎই তাঁর আচরণে সন্দেহ হয় পরীক্ষকের। ধরা পড়ে যায় ২২ বছরের খাদিম।

Viral: মেয়ে সেজে পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়ে গেলেন এক প্রেমিক
প্রেমিকার চরিত্রে পরীক্ষা দিতে গেছেন মবুপ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 8:13 PM

‘এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়্যার’ এবং ‘চুরি বিদ্যা মহাবিদ্যা যদি না পড় ধরা’- আমরা এই দুটো বচন প্রায়শই শুনে থাকি। কিন্তু এই বচন দুটি যে একসাথে কার্যত হতে পারে কোনওদিন ভেবে দেখেছেন? এমনটাই যদিও করতে চেয়েছিলেন খাদিম মবুপ।

প্রেমে পাগল হয়ে প্রেমিকার বদলে পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়ে গেলেন খাদিম। ট্যুইটারে ভাইরাল হয়েছে এই খবর। ভালই চলছিল প্রেমিকার জায়গায় পরীক্ষা দেওয়ার পর্ব। প্রেমিকার জায়গায় পরীক্ষা দিতে গিয়ে বেশভূষাও করেছিলেন খাদিম। প্রেমিকা ডিওমের জায়গা নিতে গিয়ে মেক-আপ থেকে শুরু করে হেডস্কার্ফ, ব্রা এমনকি কানের দুল পরেছেন মবুপ। তিন দিন ধরে পরীক্ষা দিচ্ছিলেন খাদিম মবুপ। কিন্তু হঠাৎ করেই বদলে গেল সবকিছু। পরীক্ষকের কাছে ধরা পড়ে গেলেন খাদিম।

ঘটনাটি ঘটেছে গ্যাস্টন বার্জার বিশ্ববিদ্যালয়ে। যেখানে ১৯ বছরের গ্যাগিউ ডিওমের বদলে পরীক্ষা দিচ্ছিলেন তাঁর প্রেমিক খাদিম মবুপ। তাঁর দাবি যে, তাঁর প্রেমিকা অর্থাৎ গ্যাগিউ ডিওম পরীক্ষায় পাশ করতে পারবে না বলে ভয় পাচ্ছিল। তাই তাকে সাহায্য করতে এগিয়ে আসে খাদিম। গ্যাগিউ ডিওমের হাই স্কুলের পরীক্ষা দেওয়ার কথা ছিল। সাজ-গোজ করে তিন দিন ধরে পরীক্ষা দিচ্ছিল খাদিম। কিন্তু চতুর্থ দিনে পরিস্থিতি বদলে যায়। হঠাৎই তাঁর আচরণে সন্দেহ হয় পরীক্ষকের। ধরা পড়ে যায় ২২ বছরের খাদিম।

শেষ অবধি পুলিশের হাতে তুলে দেওয়া হয় মবুপকে। সেখানে সে তার প্রেমিকাকেও জড়িয়ে ফেলে এবং পুলিশকে সেই লজে নিয়ে যায় যেখানে তার প্রেমিকা তার জন্য পরীক্ষা দিয়ে ফেরার অপেক্ষা করছিল। সেখানে গ্রেপ্তার করা হয় ডিওমকেও। যুগলের সাথে কথা বলে জানা যায়, ডিওম পরীক্ষা দিতে ভয় পাচ্ছিল। তাই মবুপ প্রেমিকার কথা রাখতে পরীক্ষা হলে ডিওমের জায়গা নেয়। ভেবেছিল চুরি ধরা পড়বে না। কিন্তু তা হল না। শেষ অবধি ধরা পড়ে গেল মবুপ ও ডিওম।

এই যুগলকে পরীক্ষায় জালিয়াতি ও প্রতারনার জন্য গ্রেপ্তার করা হয়। যদি এই যুগল দোষী সাব্যস্ত হন, তাহলে তাঁরা পাঁচ বছরের জন্য কোনও জাতীয় পরীক্ষায় অংশ নিতে পারবেন না এবং কোনও ডিপ্লোমাও করতে পারবেন না। এমনকি পাঁচ বছর পর্যন্ত জেলও হতে পারে।

আরও পড়ুন: গ্রাহক হল লক্ষ্মী, সেই লক্ষ্মীর সাথে বিতর্কে জড়িয়ে ভাইরাল হল একটি ফাস্ট ফুডের দোকান