Viral Video: বাড়ির পথে যুগল, রাস্তায় আচমকা হামলা লুটেরাদের… তারপর যা হল….

Latest Viral Video: বিপদ কোনদিক থেকে ধেয়ে আসবে, কিচ্ছু বলা যায় না। রাস্তায় এখন কোনও মানুষই সুরক্ষিত নয়। রাতবিরেতে বাড়ির বাইরে বেরোতে হলেই মনে ভয় কাজ করে অনেক মানুষেরই।

Viral Video: বাড়ির পথে যুগল, রাস্তায় আচমকা হামলা লুটেরাদের... তারপর যা হল....
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 9:14 AM

Viral Video Today: বিপদ কোনদিক থেকে ধেয়ে আসবে, কিচ্ছু বলা যায় না। রাস্তায় এখন কোনও মানুষই সুরক্ষিত নয়। রাতবিরেতে বাড়ির বাইরে বেরোতে হলেই মনে ভয় কাজ করে অনেক মানুষেরই। কখন কী ঘটবে, তা আর কে জানে। কিন্তু সিনেমায় যেমন দেখেন, হিরো এসে যে কোনও সমস্যার সমাধান করে ফেলে মুহূর্তের মধ্যেই। তবে এমন যে বাস্তবে একেবারেই হয় না, তেমনটা কিন্তু নয়। তাছাড়া কথাতেই তো আছে, বাস্তবের অনেকটা নিয়েই সিনেমা তৈরি হয়। সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমনই এক যুবকের ভিডিয়ো ভাইরাল (Video Viral) হয়েছে। বলা বাহুল্য, এক কথায় বাস্তবের হিরো। রাস্তায় যুবক আর তার বন্ধু হেঁটে যাচ্ছিলেন। ঠিক সেই সময়ে বাইকে করে দু’জন দুষ্কৃতী লুট করতে আসে। কিন্তু যুবকটি একটুও না ঘাবড়ে এমন কিছু করল, যা দেখে আপনি চমকে উঠবেন। প্রত্যেকটা মানুষের অনেক কিছু শেখার আছে এই ভিডিয়ো থেকে।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ছেলে এবং একটি মেয়ে রাস্তায় হেঁটে যাচ্ছে, তখন দুই দুষ্কৃতী বাইকে করে তাদের পথ আটকায়। এরপর তারা ডাকাতির চেষ্টা করে। কিন্তু পরের মুহুর্তে ছেলেটি দু’জনের মধ্য়ে একজনের উপর ঝাঁপিয়ে পড়ে এবং তাকে মাটিতে ফেলে মারতে শুরু করে। আর এক দুষ্কৃতী বাইকটি নিয়ে বার-বার তার পাশ থেকে যেতে যাকে। ছেলেটি ততক্ষণ পর্যন্ত মারতে থাকে, যতক্ষণ না সেখানে অন্য় কোনও ব্য়ক্তি আসছে। পুরো ঘটনাটি কাছাকাছি লাগানো সিসিটিভিতে ধরা পড়েছে , যার ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। শুনেই মনে হচ্ছে তো, এ যেন সত্য়ি সিনামার হিরো। ভিডিয়োটি দেখুন, অবাক হবেন।

এই ভাইরাল হওয়া ভিডিয়োটি টুইটারে @vichoguate নামের একটি অ্য়াকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। মাত্র 45 সেকেন্ডের এই ক্লিপটি এখনও পর্যন্ত 60 লাখেরও বেশি বার দেখা হয়েছে। একই সময়ে, পোস্টটিতে 24 হাজারেরও বেশি রিটুইট এবং 2.5 লাখ লাইক রয়েছে। এছাড়া হাজার হাজার মানুষ পোস্টে কমেন্ট করেছেন। একজন লিখেছেন, ‘ছেলেটির সাহসের প্রশংসা করা উচিত। সে সেখান থেকে পালিয়ে যায়নি এটা দেখে ভাল লাগছে।’