Viral Video: অস্ট্রেলিয়ার একজন ব্যক্তি ১০০০ ডলারের গরম চিপসে নিজেকে ঢেকে রেখেছেন, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

সংক্ষিপ্ত ক্লিপটিতে, একজন লোককে বালির গভীরে চাপা পড়ে থাকতে দেখা যায় এবং তার চারপাশে একাধিক মতো গরম চিপস রাখা হয়...

Viral Video: অস্ট্রেলিয়ার একজন ব্যক্তি ১০০০ ডলারের গরম চিপসে নিজেকে ঢেকে রেখেছেন, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 12:57 PM

উদ্ভট সোশ্যাল মিডিয়া প্রবণতা, চ্যালেঞ্জ এবং স্টান্টগুলি প্রায়শই নেটিজেনদের বিভ্রান্ত করে তোলে। একজন প্র্যাঙ্কস্টারের এই প্রচেষ্টা কিন্তু বেশ অযৌক্তিক। সেখানে তিনি নিজেকে হট চিপসে ঢেকে রেখেছিলেন।

জনপ্রিয় এক ইনস্টাগ্রাম পেজ @martyandmichael থেকে এই ভিডিয়োটি আপলোড হয়েছে। মার্টিন এবং মাইকেল নামে এক দম্পতি এই ইনস্টাগ্রাম পেজটি চালান। সেখানে ক্যাপসনে তিনি লেখেন, ‘আমাদের সাম্প্রতিক বিজ্ঞান বিষয়ক পরীক্ষা করার জন্য এই ভিডিয়োটি শ্যুট করেছি আমরা।’ এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করেই প্রচুর শেয়ার হতে শুরু করে, ভাইরাল হয় ভিডিয়োটি খুব কম সময়েই…

সংক্ষিপ্ত ক্লিপটিতে, একজন লোককে বালির গভীরে চাপা পড়ে থাকতে দেখা যায় এবং তার চারপাশে একাধিক মতো গরম চিপস রাখা হয়। ডেইলি মেইলের প্রতিবেদন বলছে, অস্ট্রেলিয়ার সার্ফার্স প্যারাডাইস সৈকতে পরিচালিত পরীক্ষাটির জন্য, কমেডি জুটি এই পরীক্ষাটি করেছিল। পাখিদের বিশ্বাস করা যায় কিনা তা দেখতে ১০০০ ডলার মূল্যের চিপস কিনেছিল।

যদিও পরীক্ষার ফলাফল এখনও প্রকাশ করা হয়নি। ক্লিপটি নেটিজেনদের কৌতূহল জাগিয়েছে, যারা উদ্ভট পরীক্ষার দ্বারা জমে গিয়েছিল। “এমন সাহসী মানুষ। আপনি যে সমস্ত বিজ্ঞান করেন তার জন্য আপনাকে ধন্যবাদ,” একজন কমেন্টে রসিকতা করেছেন ইতিমধ্যেই। অন্য একজন মন্তব্য করেছেন, “বিজ্ঞানের নামে, আমি এই পাগলামিকে মেনে নিতে পারব না।”

নিউজ ওয়েবসাইট অনুসারে, কমেডি জুটি, মাইকেল ব্রোখুয়েস এবং মার্টিন সোকোলিনস্কি প্রায়শই অপ্রচলিত সামাজিক পরীক্ষা, স্টান্ট এবং কমেডি স্কেচ বানান। দু’জনকে এমনকি একটি স্টান্টের পরে কারাগারে পাঠানো হয়েছিল। তাদের মুক্তির পরে, তারা ঘটনাটি সম্পর্কে কথা বলেছিল এবং বলেছিল যে এটি অন্য একটি “ভিডিওর জন্য স্টান্ট”। তবে গরম চিপসের সঙ্গে বিচের মধ্যে থেকে মাথা তুলে দেখার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়েই ভাইরাল।

আরও জানুন: ভারতের মতো বিদেশেও ধুমধাম করে দিওয়ালি হয়, এই ৫ দেশের নাম জানুন…