Viral Video: ফুটওভার ব্রিজের মাথায় তুলে দিলেন সাইকেল, জীবনটা পকেটে রেখে চালালেনও, ভয় ধরাবে এই ভিডিয়ো

Viral Video Today: এক ব্যক্তিকে দেখা গেল, সাইকেল নিয়ে সোজা ফুটওভার ব্রিজের (Foot Over Bridge) ছাদে। আর সেই ফুটওভার ব্রিজের ছাদেই তিনি বেশ কিছুক্ষণ সাইকেলও (Cycle) চালিয়ে নিলেন, যা দেখে নেটিজ়েনদের মাথায় হাত। সেই ভিডিয়ো কেউ রেকর্ড করেছিলেন, যা এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

Viral Video: ফুটওভার ব্রিজের মাথায় তুলে দিলেন সাইকেল, জীবনটা পকেটে রেখে চালালেনও, ভয় ধরাবে এই ভিডিয়ো
বলিহারি সাহস তাঁর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2023 | 2:07 AM

Latest Viral Video: হায় রে জীবন! সে যে একটাই জীবন। এ জীবনকে কী আর হেলাফেলায় ছেড়ে দেওয়া যায়। জীবনকে সবাই ভালবাসে। যেচে মৃত্যুর মুখে কে-ই বা হাঁটতে চায়! কিন্তু কিছু এমন মানুষও থাকেন, যাঁরা জীবনের মূল্যটাই বুঝতে চান না। সেরকমই এক মানুষের সন্ধান দিল এই সোশ্যাল মিডিয়া। ওই ব্যক্তিকে দেখা গেল, সাইকেল নিয়ে সোজা ফুটওভার ব্রিজের (Foot Over Bridge) ছাদে। আর সেই ফুটওভার ব্রিজের ছাদেই তিনি বেশ কিছুক্ষণ সাইকেলও (Cycle) চালিয়ে নিলেন, যা দেখে নেটিজ়েনদের মাথায় হাত। সেই ভিডিয়ো কেউ রেকর্ড করেছিলেন, যা এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

সন্তোষ কুমার নামের এক ব্যক্তি এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। গত 17 মে তিনি এই ভিডিয়ো শেয়ার করেছিলেন। সম্প্রতি এই ক্লিপটি বহু মানুষের নজর কেড়েছে। ওই ব্যক্তি ফুটওভার ব্রিজের ঢাল বেয়ে সাইকেল চালাতে-চালাতে সোজা উঠে পড়েন তার চালায়। তারপর সেখানেও তিনি কিছুক্ষণ সাইকেল চালাতে থাকেন। কিন্তু সেই জায়গায়ও যে ঢালু, এবড়ো-খেবড়ো তার রাস্তা। তবে ইনি এমন ভাবেই সেখানে সাইকেল চালাচ্ছিলেন, মনে হচ্ছিল তার বাঁ হাতের খেল!

পাশের রাস্তা দিয়ে যাঁরা যাচ্ছিলেন, তাঁরা সকলেই ওই ব্যক্তির সাইকেল চালানো উপভোগ করছিলেন হাঁ হয়ে। আবার ফুট ওভারব্রিজেও যাঁরা হাঁটাচলা করছিলেন, তাঁরাও একপ্রকার অবাক নয়নে চেয়েছিলেন, পুরো ঘটনাটা পর্যবেক্ষণ করছিলেন। প্রচুর মানুষ সেখানে ভিড় করে ওই ব্যক্তির কাণ্ড কারখানা দেখছিলেন। এমন ভাবে এরকম একটা জায়গায় ঝুঁকি নিয়ে তিনি সাইকেল চালাচ্ছিলেন, ভারসাম্য একটু বিঘ্নিত হলেই সোজা নিচে। বাঁচার আর কোনও সুযোগও থাকত না সেখান থেকে পড়ে গেলে।

ব্যাপক ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের এই ভিডিয়ো। অল্প সময়ের মধ্যে প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। ভিডিয়োর ভিউ প্রায় 45,000 হতে চলল। ব্যবহারকারীরা এই ভিডিয়ো দেখার পর নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

একজন লিখছেন, “এটা আমাদের বিহার। এখানে যা খুশি ঘটতে পারে।” দ্বিতীয় জন যোগ করলেন, “কীভাবে তিনি ওই উপরে উঠলেন, সেটা বুঝতে পারলাম না।” কেউ আবার এমন কাণ্ডজ্ঞানহীনতার জন্য এই সাইকেল চালককে ভর্ৎসনা করেছেন। প্রশাসনের দিকেও আঙুল তুলেছেন কেউ কেউ।