Viral Video: ট্রাকে পিষে যাওয়ার থেকে সন্তানকে বাঁচালেন মা, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে আপনার

Viral Video: এ যেন মরণফাঁস। সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ছেলেকে ফিরিয়ে আনলেন মা। ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন সকলে।

Viral Video: ট্রাকে পিষে যাওয়ার থেকে সন্তানকে বাঁচালেন মা, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে আপনার
সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে সন্তানকে ফিরিয়ে এনেছেন মা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 11:36 PM

সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমন কিছু ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয় যা দেখে নিজের চোখকেই বিশ্বাস করা যায় না। ঠিক তেমনই একটি ভিডিয়ো এবার ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। মরণফাঁদ থেকে সন্তানকে বাঁচিয়ে এনেছেন এক মা। এই ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে আপনার। একটু এদিক-ওদিক হলেই কী ভয়ঙ্কর কাণ্ড ঘটে যেতে পারত তাই ভেবে শিউরে উঠবেন আপনি। নেটিজ়েনরা সকলেই এই ভিডিয়ো দেখে হতবাক হয়ে গিয়েছেন। যদিও জানা গিয়েছে, এই ভিডিয়ো বছর তিনেকের পুরনো। ২০১৯ সালের এই ভিডিয়ো নতুন করে ভাইরাল হয়েছে এখন। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এমনটা হামেশাই হয়ে থাকে। এবারও তাই হয়েছে। তিন বছরের পুরনো এই ভিডিয়ো নতুন করে সাড়া জাগিয়েছে নেট পাড়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

জানা গিয়েছে, ভাইরাল হওয়া এই ভিডিয়ো ভিয়েতনামের। সেখানে দেখা গিয়েছে, একটি বাইকে সওয়ার হয়েছিলেন এক মহিলা ও তাঁর সন্তান। বাইক চালাচ্ছিলেন এক ব্যক্তি। আর বাইকের সঙ্গে বাঁধা ছিল বোঝাই করা জিনিস। পিছন থেকে এসে একটি গাড়ি আচমকাই ওই বাইকে একটু ধাক্কা মারে। আলতো ধাক্কাতেই বাইক থেকে ছিটকে পড়ে যান ওই মহিলা ও তাঁর সন্তান। শুধু রাস্তায় পড়েননি তাঁরা। ওই বাচ্চাটি এবং তাঁর মা হাইওয়ের মধ্যে তীব্র গতিতে ছুটে আসা ট্রাকের সামনে পড়ে গিয়েছিলেন। কয়েক মাইক্রো সেকেন্ডের মধ্যে সন্তানকে ট্রাকের চাকায় পিষে যাওয়া থেকে রক্ষা করেছেন ওই মা। উনিশ বিশ হলেই ট্রাকের চাকায় পিষে যেত বাচ্চাটি। কিন্তু অঘটন ঘটার আগেই এক ঝটকায় সন্তানকে ট্রাকের চাকার একদম সামনে থেকে টেনে নেন ওই মহিলা।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ওই মহিলার রিফ্লেক্সের প্রশংসা করেছেন সকলে। অর্থাৎ তিনি যে ওই পরিস্থিতিতেও মাথা ঠাণ্ডা রেখে সন্তানকে ঠিক সময় মতো সরিয়ে এনেছেন এটাই প্রশংসার। নাহলে যে কী মারাত্মক বিপদ ঘটে যেত তা ভেবেই আঁতকে উঠছেন নেটিজ়েনরা। ইতিমধ্যেই ৫০ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনরা সকলেই বলছেন, সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে ওই বাচ্চাটি এবং তাঁর মা।

আরও পড়ুন- Viral Video: কুকুরকে পেঁচিয়ে ধরল বিশালাকার পাইথন, চার-পাঁচ জনের চেষ্টায় শেষে প্রাণে বাঁচল নিরীহ প্রাণীটি

আরও পড়ুন- Viral Video: মাঝ আকাশে ‘Plane Swap’ স্টান্ট, চরম পরিণতি দেখুন ভাইরাল ভিডিয়োতে

আরও পড়ুন- Viral: কনের সাজে পরীক্ষায় বসে ভাইরাল হয়েছিলেন গত বছর, এতদিন পর সামনে এল আসল সত্যিটা