Optical Illusion: ছবিতে যে গরুটাকে দেখছেন, তার মালিককে খুঁজে বের করতে হবে, 7 সেকেন্ডে পারবেন?

Optical Illusion Today: এই ছবিতে শুধুই গরুটি (Cow) নয়, তার মালিকও আছেন। গরুটিতো আপনার চোখের সামনে জ্বলজ্বল করছে। কিন্তু গরুর মালিক? আপনাকে গরুর মালিককেই (Cow Owner) এই ছবি থেকে খুঁজে বের করতে হবে। চ্যালেঞ্জটা অ্যাক্সেপ্ট করবেন নাকি?

Optical Illusion: ছবিতে যে গরুটাকে দেখছেন, তার মালিককে খুঁজে বের করতে হবে, 7 সেকেন্ডে পারবেন?
গরুটি নয়, তার মালিককে খুঁজে বের করতে হবে আপনাকে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 8:25 PM

Latest Optical Illusion: এমন ছবি আপনি আগে অনেক দেখেছেন। অগুনতি দেখেছেন, একাধিক বার দেখেছেন। কিন্তু এমন ছবির ধাঁধা যে আপনি আগে কখনও দেখেননি, তা আমরা চ্যালেঞ্জ করে বলতে পারি। এই অপটিক্যাল ইলিউশন অনেককে মোহিত করেছে। ছবিটা যাঁরা দেখেছেন, তাঁরা থ হয়ে দেখেছেন। আর সেই ছবিতে কী লুকিয়ে রয়েছে, তা খুঁজতে তাঁদের মাথার ঘাম পায়ে পড়ার উপক্রম হয়েছে। খুব সাধারণ একটা ছবি। বলা ভাল একটা স্কেচ, সাদা কালো অলঙ্করণ, যেখানে আপনি একটা গরু ছাড়া আর কিসসু দেখতে পাবেন না। কিন্তু এই ছবিতে শুধুই গরুটি (Cow) নয়, তার মালিকও আছেন। গরুটিতো আপনার চোখের সামনে জ্বলজ্বল করছে। কিন্তু গরুর মালিক? আপনাকে গরুর মালিককেই (Cow Owner) এই ছবি থেকে খুঁজে বের করতে হবে। চ্যালেঞ্জটা অ্যাক্সেপ্ট করবেন নাকি?

অপটিক্যাল ইলিউশন হল আপনার আইকিউ পরীক্ষা করার সবথেকে ভাল উপায়। কতটা ভাল পর্যবেক্ষণ ক্ষমতা আপনার, অপটিক্যাল ইলিউশনের মাধ্যমে তা-ও পরখ করে নিতে পারেন। পাশাপাশি আইকিউ লেভেল বাড়াতেও পারেন একটা ছবির ধাঁধা সমাধান করে। তবে তার জন্য প্রতিদিন আপনাকে প্র্যাকটিস করে যেতে হবে। শুধু তাই নয়। একটা অপটিক্যাল ইলিউশন আপনার ব্যক্তিত্বেরও কিছু গোপন দিক তুলে ধরতে পারে, যা আপনি ধরতেই পারছিলেন না।

এবার আসা যাক আসল বিষয়ে। ছবিটা দেখে কী বুঝলেন বলুন। ছবিতে গরুটিকে তো আপনি নিশ্চয়ই দেখতে পেয়েছেন। কিন্তু কাজ তো সেটা নয়। আপনাকে এই ছবি থেকে গরুর মানববন্ধুটিকে খুঁজে বের করতে হবে। কোথাও একটা তিনি লুকিয়ে বসে আছেন। কিন্তু এই ছবিতেই রয়েছেন তিনি। বলা ভাল, স্বমহিমায় বিরাজমান। 7 সেকেন্ডে আপনি সেই ব্যক্তিটিকে খুঁজে বের করতে পারবেন?

তাহলে আপনাদের কয়েকটা হিন্ট দিই এবার। এমনিতে এই ছবিতে আপাত দৃষ্টিতে মানুষটিকে খুঁজে পাওয়া দুষ্কর। আসলে, ছবিটি এমনই ভাবে কারসাজি করা হয়েছে, যেখানে আপনার ওই ব্যক্তিকে খুঁজে পেতে শুধুই ঈগলের চোখ নয়। তার থেকেও বেশি দরকার আপনার বুদ্ধিমত্তার। এখনও আপনি যদি গরুর মালিককে খুঁজে না পান, তাহলে নীচের ছবিতে পরিচয় করে নিন।

Cow Owner Spotted Optical Illusion

এবার নিশ্চয়ই গরুটির মানুষ বন্ধুটিকে খুঁজে পেয়েছেন। বুঝতে পেরেছেন নিশ্চয়ই, কী কারসাজি করা হয়েছে ছবিটিতে।