Viral Video: শুয়োরের তাড়া খেয়ে খাঁচাছাড়া ভাল্লুক! ভিডিয়ো দেখে কী বলছেন নেটিজ়েনরা?

Viral Video: ভাল্লুকের উপরেও যে কেউ এত দাপট দেখাতে পারে, তাও আবার আকার আয়তনে ছোট দুটো শুয়োর--- এই ভিডিয়ো না দেখলে কেউ বিশ্বাসই করবেন না।

Viral Video: শুয়োরের তাড়া খেয়ে খাঁচাছাড়া ভাল্লুক! ভিডিয়ো দেখে কী বলছেন নেটিজ়েনরা?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 11:08 PM

শুয়োরের (Pig) খাঁচায় বেড়া টপকে ঢুকে পড়েছিল একটি কালো ভাল্লুক (Black Bear)। এমন কথা শুনলে নিশ্চয় মনে হবে খাঁচায় থাকা শুয়োরদের জীবনে বিপদ ঘনিয়ে এসেছিল। তবে হয়েছে ঠিক তার উল্টোটাই। দুই শুয়োরের তাড়া খেয়ে ফের বেড়া টপকে খাঁচা ছেড়ে পালাতে বাধ্য হয়েছে ওই পেল্লাই ব্ল্যাক বিয়ার। ইউটিউবে ভাইরাল (Viral Video) হয়েছে এই গোটা কাণ্ডের ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, প্রথমে যখন ভাল্লুকটি খাঁচায় বেড়া টপকে ঢুকেছিল তখন সেখানে ছিল একটি শুয়োর। ভাল্লুক দেখে মোটেই পিছু হটেনি সে। বরং ভয় না পেয়ে সঙ্গে সঙ্গেই তাড়া করেছিল ভাল্লুকটিকে। সাফ বুঝিয়ে দিয়েছিল এভাবে অনুপ্রবেশ মোটেই চলবে না। তবে বড়সড় ভাল্লুকের সঙ্গে ঠিক পেরে উঠছিল না সে। সেই সময়েই হাজির হয় দ্বিতীয় শুয়োরটি। বীরবিক্রমে ধাক্কা দিয়ে সরিয়ে দেয় ভাল্লুকটিকে। বুঝিয়ে দেয় যে মানে মানে খাঁচা ছেড়ে কেটে পড়ো। দুই শুয়োরের দাপটে ফের খাঁচার বেড়া টপকে বেরিয়ে পালাতে দেখা গিয়েছে ভাল্লুকটিকে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

মার্কিন যুক্তরাষ্ট্রের কানেক্টিকাটের নিউ মিল্ডফোর্ডে এই ঘটনা ঘটেছে। ইউটিউবের ভাইরাল ভিডিয়োর ভিউ হয়েছে ৭ লক্ষের বেশি। জানা গিয়েছে, খাঁচায় লাফিয়ে ঢোকার পরেই কালো ভাল্লুকটির দিকে যে সাদা শুয়োরটি তেড়ে এসেছিল তার নাম মেরি। এরপরেই তার আর এক সঙ্গী হ্যামিও তেড়ে আসে ভাল্লুকটির দিকে। দু’জনেই হাবেভাবে বুঝিয়ে দিচ্ছিল যে এভাবে তাদের খাঁচায় ভাল্লুকের ঢুকে পড়া মোটেই পছন্দ হয়নি তাদের। শেষ পর্যন্ত ভাল্লুকটিকে একদম কোণঠাসা করে দিয়েছিল দুই শুয়োর। কোনওমতে পালিয়ে বেঁচেছিল ভাল্লুকটি।

ভাল্লুকের উপরেও যে কেউ এত দাপট দেখাতে পারে, তাও আবার আকার আয়তনে ছোট দুটো শুয়োর— এই ভিডিয়ো না দেখলে কেউ বিশ্বাসই করবেন না। নেটিজ়েনদের অনেকেই বলছেন, অনধিকার প্রবেশ করলে এরকমই হয়। উচিত শিক্ষা পেয়েছে ওই ভাল্লুক। ভবিষ্যতে আর কখনও বোধহয় কারও খাঁচায় এভাবে বেড়া টপকে ঢোকার দুঃসাহস করবে না সে।

আরও পড়ুন- Viral Video: সামান্য আনন্দ নিয়ে এল জীবনের ঝুঁকি! বাইক স্টান্টের পরিণতি দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরাও

আরও পড়ুন- Viral Video: কুকুর নাকি সমকামী! অমূলক সন্দেহের জেরে পোষ্যকে পরিত্যাগ, মালিকদের বিরুদ্ধে গর্জে উঠল নেট দুনিয়া

আরও পড়ুন- Viral Video: প্রথম বার টিভিতে ডাইনোসর দেখল ২ বছরের মেয়ে, তার রিঅ্যাকশন নেটপাড়ার লোকজনের মন জিতে নিল!